ঢাকাসোমবার , ২১ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে মাদক ব্যবসায়ী মুন্নি-লাবনীর দাপটে অতিষ্ঠ এলাকাবাসী, নিরব প্রশাসন

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২১, ২০২৪ ১০:০২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মাদক ব্যবসায়ী মুন্নি-লাবনী দুই বোনের দাপটে অতিষ্ঠ হয়ে উঠেছে বরিশাল নগরীর কাউনিয়াধীন দুই এলাকার কয়েকহাজার বাসিন্দা। এ পর্যন্ত একাধিকবার থানায় অভিযোগ দিয়েও কোন সুফল পাওয়া যায়নি। শেষপর্যন্ত মাদক ব্যবসা বন্ধের দাবিতে এলাকার যুব সমাজ হুশিয়ারী দিলেও বহাল রয়েছেন মুন্নি-লাবনী। তাদের অভিযোগ, বিক্রির জন্য কারবারিদের ইয়াবা ও গাঁজার যোগান দিচ্ছে পুলিশের কোনো কোনো সদস্য।

এছাড়াও এই দুই বোনের বিরুদ্ধে রয়েছে চোরাই রিক্সা কিনে বিক্রি ও চোরাই ব্যাটারি কেনার অভিযোগ। মুন্নির কাউনিয়ার শহীদ আরজু মনি সরকারি মাধ্যমিক বিদ্যালযয়ের সামনে ভাঙারি দোকান রয়েছে। অপরদিকে লাবনীর হোসনাবাদের নতুন ময়লা এলাকায় ভাঙারি দোকান রয়েছে। ওই ভাঙারি দোকানেই বসেই দেদারছে মাদক বিক্রি করেন দুই বোন।

কাউনিয়া থানার দুই এলাকায় ইয়াবা ও গাঁজার কারবার এতটাই ভয়াবহ রূপ নিয়েছে। সকাল-সন্ধ্যা মাদকসেবীদের যন্ত্রণায় এলাকায় নারীরা বের হতে পারছেনা। এমনকি নানা সময় অপ্রিতিকর পরিস্থিতিতে পড়ছেন তারা।

স্থানীয়দের অভিযোগ, মাদক ব্যবসায়ীদের ব্যাপারে তথ্য দিলেও কোন ব্যবস্থা নেয়না থানা পুলিশ। এসময় ইয়াবা ব্যবসায়ীদের সাথে পুলিশের আঁতাতের অভিযোগও করেন তারা।

তবে এসব অভিযোগ অস্বীকার করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানান কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম। তিনি বলেন, আমি নতুন এসেছি তাই ওদের চিনি না, আমি খোঁজ নিয়ে ব্যবস্থা নিচ্ছি।

মাদক ব্যবসায়ীদের কোন প্রকার ছাড় দেয়া হবে না বলেও জানান ওসি।”