ঢাকাসোমবার , ২৮ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ব হিন্দু ফেডারেশন বাংলাদেশ : বরিশাল মহানগরের কমিটি গঠন

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৮, ২০২৪ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বিশ্ব হিন্দু ফেডারেশন বাংলাদেশ, এর বরিশাল মহানগরের সভাপতি নির্ধতি করার জন্য, বিশ্ব হিন্দু ফেডারেশণ বাংলাদেশ এর সেট্রাল কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল সম্পাদক ও সদস্যদের এবং বরিশাল জেলায় সভাপতি সহ সকল সম্পাদক ও সদস্যদেরকে আন্তরিক অভিনন্দন ও শুভোয়া জানিয়েছেন শ্রীমান খোকন কুমার দাশ।

এক শুভেচ্ছা বার্তায় বরিশাল জেলা ও বরিশাল মহানগরের সফল সনাতনী সহ সকল ধর্মের মানুষকে, ধর্ম বর্ণ নির্বিশেষে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞা প্রকাশ করেছেন। তিনি বলেছেন তার উপর অর্পিত দায়িত্ব সৎ ও নিষ্ঠার সহিত পালন করবেন। বরিশালে যাহারা বিত্তবান রয়েছেন তাদের প্রতেকের উচিৎ নিজ নিজ জায়গা থেকে এগিয়ে এসে আমাদের এই সংগঠনকে সমৃদ্ধ ও আরও সু-সংগঠিত করার জন্য আহব্বান করেছেন যোকন কুমার

বিশ্ব হিন্দু ফেডারেশন বাংলাদেশ, একটি অরাজনৈতিক ও আন্তর্জাতিক সংগঠন, এখানে রাজনীতি করা কোন ব্যক্তির স্থান নেই। এই সংগঠনটি রাজনীতির উর্ধে, এই সংগঠনটি কাজ করবে অসহায় মানুষের জন্য। তাই অসহায় মানুষের জন্য কাজ করতে হলে ধর্ম বর্ন নির্বিশেষে বরিশাল জেলা ও বরিশাল মহানগরের সকল স্তরের মানুষকে এগিয়ে আসার আহব্বান করেছেন খোকন কুমার দাশ।

খোকন কুমার দাশ বলেছেন আসুন আমরা সবাই সাম্প্রদায়িক বৈষম্য ভুলে মানব সেবা বন্ধন অটুট রেখে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে ক্ষুধা-দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুলি।