ঢাকারবিবার , ১০ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জমকালো আয়োজনের মধ্যে দিয়ে সাংবাদিক মেহেদি হাসানের জন্মদিন পালন

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ১০, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

রাজিব তাজ :: জমকালো আয়োজনের মধ্যে দিয়ে সাংবাদিক মেহেদি হাসানের জন্মদিন পালন।

এ ধরায় এসে তুমি, কেঁদেছিলে বেশ।
হেসেছিলো বাবা মা, এখনও রয়েছে রেশ।

বলছিলাম বরিশালের সাংবাদিক অঙ্গনের পরিচিত মুখ ও মানবাধিকার কর্মী মেহেদি হাসান।

বাবা মায়ের কোল কে আলোকিত করে ১৯৯৪ সালের ৯ই ডিসেম্বর দুনিয়ার আলো দেখেন সাংবাদিক মেহেদি হাসান। পরিবারের বড়ো সন্তান হওয়ার কারনে বলা যায় সোনার চামচ মুখে নিয়েই তার বেড়ে উঠা। মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক গন্ডি পেরিয়ে গ্রাজুয়েশন শেষ করেই বেশ কয়েকটি প্রাইভেট কোম্পানি সুনামের সহিত চাকরি করেন, পরবর্তীতে সাংবাদিকতার মতো মহান পেশার সাথে জড়িত হন মেহেদি হাসান। এছাড়াও বাংলাদেশ মানবাধিকার কমিশন বরিশাল মহানগর শাখার শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এর মতো গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করে আসছেন।

বর্তমানে মেহেদি হাসান দৈনিক একুশের সময়ে যুগ্ম বার্তা সম্পাদক পদে দ্বায়িত্ব পালন করে আসছেন এবং বিভিন্ন সামাজিক সংগঠন এর সাথে নিজেকে জড়িত রেখে দেশ, জাতি ও সমাজ গঠনে অগ্রণী ভূমিকা পালন করছেন।

 

মেহেদি হাসান’র জন্মদিনে বরিশালের সাংবাদিক অঙ্গনের পরিচিত সবার শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত ও বন্ধু মহলের আন্তরিকতা ও ভালোবাসায় বেশ পুলকিত।

জন্মদিন উপলক্ষে মেহেদি হাসান’র কাছে তার অনুভূতি জানতে চাইলে বলেন, আজ আমার জন্মদিন, এই দিনে আমি এ ধরায় এসেছি, তবে বন্ধুদের ভালোবাসা ও সৌহার্দপূর্ণ আচরণ আমাকে বেশ প্রফুল্লচিত্তে বাধ্য করেছে। আমার বন্ধু মহলের প্রতি আন্তরিক ভালোবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বরিশাল নগরীর বরিশাল গেট চাইনিজ রেস্টুরেন্টে কেক কেটে জন্মদিন পালন ও খাওয়া দাওয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

মেহেদি হাসান সকলের কাছে দোয়া চেয়েছেন, এবং জীবনের বাকি সময় গুলো যেনো এভাবে সবাইকে নিয়ে হাসি আনন্দে কাটাতে পারেন, সেই প্রত্যাশি।