ঢাকাসোমবার , ২৫ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জ্বালাও পোড়াও এবং গুপ্তহত্যায় ব্যস্ত বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৫, ২০২৩ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: জ্বালাও পোড়াও এবং গুপ্তহত্যায় ব্যস্ত বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বিদেশিরা চায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন। আমরাও চাই সুষ্ঠু ও উৎসবমুখর নির্বাচন। সেক্ষেত্রে যারা নির্বাচন বাধাগ্রস্ত করবে তাদের ক্ষেত্রে বিদেশিরা ভিসানীতি গ্রহণ করবে। তাই আমরা মনে করি- বিদেশিরা আমাদের সহায়ক। সোমবার সকালে নগরীর নয়াসড়ক এলাকায় নির্বাচনী গণসংযোগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে না এসে বিএনপি খুবই ভুল করেছে। তারা একটা বড় দল ছিল কিন্তু এখন ধ্বংস হয়ে যাবে। বিএনপিতে নেতৃত্বের অভাব। তারা এখন আর রাজনৈতিক দল নয়; তারা এখন সন্ত্রাসী। সন্ত্রাসীরা কখনও জয়লাভ করেনি। ৭ জানুয়ারি উৎসবমুখরপররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি জ্বালাও-পোড়াও আর গুপ্তহত্যায় ব্যস্ত। বাংলাদেশে এদের কোনো স্থান নেই। আওয়ামী লীগ উন্নয়নের দল। যেসব উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেই হয়েছে। এই সরকারের আমলে সিলেটে ব্যাপক উন্নয়ন হয়েছে, আরও হবে। শিক্ষা, চিকিৎসাসহ যেসব খাতে উন্নয়ন করা দরকার সরকার তা করেছে, আরও করে যাবে।

তিনি বলেন, আগামীতে আমাদের পরিকল্পনায় রয়েছে কর্মসংস্থানের ব্যবস্থা করা। সেটা আমরা করব। যারা বিদেশে যাবেন তাদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। আমরা প্রশিক্ষিত লোক বিদেশে পাঠাবগণসংযোগ শেষে নয়াসড়কে খ্রিস্টান ধর্মাবলম্বীদের বড়দিন উৎসবে সিলেটের প্রেস ব্রিটারিয়ান চার্চে কেক কাটেন মন্ত্রী।