ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মেহেন্দিগঞ্জে ব্যবসায়ীদের সাথে পঙ্কজের গণসংযোগ ও পথসভা

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ৩, ২০২৪ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মেহেন্দিগঞ্জের ব্যবসায়ীর মাঝে নির্বাচনের আমেজকে আরো উজ্জীবিত করতে সকল ব্যবসায়ীদের সাথে গণসংযোগ ও পথসভা করলেন পঙ্কজ দেবনাথ।

নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বরিশাল ০৪ আসনের টিকে থাকার লড়াইয়ে সততা ও সত্যতার উপর ভিত্তি করে টিকে থাকলেন পঙ্কজ দেবনাথ ঝড়ে পড়লেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা. শাম্মী আহমেদ।

সদর ইউনিয়নে চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ নিজাম উদ্দিন আহমেদ বলেন, আজকের সর্বশেষ শুনানি তে ও শাম্মী আহমেদ বাদ হয়েছে। তিনি মেহেন্দিগঞ্জের সাধারণ মানুষ কে একাধিক বার বোকা বানিয়েছেন, আর সম্ভব না। বরিশালের ৪ আসনের মানুষ এখন সত্য টা জেনে গেছে।

উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. দেলোয়ার হোসেন দেলু বলেন, দেশের সাথে প্রতারণা, দলের সাথে প্রতারণা করেছেন তিনি, আইন সবার জন্য সমান। রিটার্নিং কর্মকর্তা থেকে শুরু করে উচ্চ আদালত অবদি গেছে শাম্মি আহমেদ, কোন লাভ হয় নি। তিনি দুই দেশের নাগরিক থেকে এ দেশের মানুষের ভালোবাসা নিয়ে ছিনিমিনি খেলবেন, তা সংবিধান হতে দেবে না।

পথসভায় অবঃ মেজর মহসিন বলেন, পঙ্কজ আমার খুব কাছে ছোট ভাই, আমি যখন নৌকার নির্বাচন করি, ও তখন ছাত্র রাজনীতি করা ছেলে, বঙ্গবন্ধুর আদর্শের বাইরে গিয়ে ও কখনই কোন কাজ করেনি। তাই আপনাদের কাছে অনুরোধ থাকবে, বরিশাল ৪ আসন থেকে সর্বোচ্চ সংখ্যক ভোটার উপস্থিত করিয়ে ভোটের মাধ্যমে পঙ্কজ কে জয়ী করবেন।

বন্দর ব্যবসায়ীদের সাথে গণসংযোগ ও পথসভায় নিজ বাবার ব্যবসার স্মৃতিচারণ করে বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান, একজন আওয়ামী পরিবারের সন্তান, একজন ব্যবসায়ীর সন্তান। তৎকালীন সময়ে আমার বাবা রাজনীতি করছেন এই মেহেন্দিগঞ্জে। আমি বিগত দিনে এই অঞ্চলের সংসদ সদস্য ছিলাম, এবার আপনাদের কাছে আবার এসেছি, আমি আশাবাদী আপনাদের দোয়া ও ভালোবাসায় এবারও জয়যুক্ত হবো।