ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মেঘনায় নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ৯, ২০২৪ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মেঘনায় নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার।

চাঁদপুরের মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী এমভি সুন্দরবন-১৬ লঞ্চ দুর্ঘটনায় নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড। আজ সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন কোস্টগার্ড চাঁদপুর স্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দীন নাহিয়ান।

নিহত রীনা বেগম (৩২) পিরোজপুর জেলার পারেরহাট সংকরপাশা গ্রামের অলি উল্লাহর স্ত্রী। কোস্টগার্ড স্টেশন কমান্ডার মাশহাদ উদ্দীন নাহিয়ান বলেন, আজ সোমবার সকালে মেঘনা নদীর হাইমচরের গাজীপুর ইউনিয়নের এয়ারটেলচর এলাকা থেকে রীনা বেগমের মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে তাঁর মরদেহ হস্তান্তর করা হবে।

মেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন-১৬ লঞ্চের, নারী নিখোঁজমেঘনায় কার্গোর ধাক্কায় তলা ফেটেছে সুন্দরবন-১৬ লঞ্চের, নারী নিখোঁজ এর আগে, গত ৫ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার আমিরবাদ এলাকায় মেঘনা নদীতে মার্কেন্টাইল-৩ নামের কার্গোর ধাক্কায় তলা ফেটে চরে আটকা পড়ে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী এমভি সুন্দরবন-১৬ লঞ্চ। ওই সময় এই নারী নিখোঁজ হন। ওই লঞ্চের পাঁচ শতাধিক যাত্রী মতলব উত্তরের আমিরাবাদ চরে আটক পড়ে। পরে এমভি সুন্দরবন-১৪ ও এমভি সুন্দরবন-১৫ লঞ্চ ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করে বরিশাল ঘাটে নিয়ে পৌঁছায়।