ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪

বরিশ‍াল মাহামুদিয়া মাদ্রাসার সামনে থেকে ২ দিন ধরে ছাত্র নিখোঁজ

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ৩০, ২০২৪ ৮:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীতে আবু হুরায়রা ইবনে কামাল (৯) নামে এক মাদ্রাসা ছাত্র ২ দিন ধরে নিখোঁজ রয়েছে। এতে করে আতঙ্কে রয়েছে মাদ্রাসা ছাত্রের  পরিবারের সদস্যরা।

সোমবার সকালে কাউনিয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে স্বজনরা। যার জিডি নম্বর ১১৪৩। আবু হুরায়রা ইবনে কামাল মাহামুদা মাদ্রাসা এলাকার ব্যাংক কর্মকর্তা কামাল হোসেনের ছেলে।

এর আগে নগরীর বেলতলা মাহামুদিয়া মাদ্রাসার সামনে থেকে রোববার সন্ধ্যার দিকে নিখোঁজ হয় আবু হুরায়রা ইবনে কামাল।

জিডি সূত্রে জানা গেছে, ২৮ জানুয়ারি সন্ধ্যার দিকে আবু হুরায়রা ইবনে কামাল মাদ্রাসার সামনে থেকে নিখোঁজ হয়। এরপর দু’দিন ধরে বিভিন্ন জায়গায় খোঁজ-খবর নেওয়া হলেও তাদের সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ মাদ্রাসা ছাত্র বাবা কামাল হোসেন জানান, গত ২৮ জানুয়ারি রোববার সন্ধ্যার দিকে আবু হুরায়রা ইবনে কামাল মাদ্রাসার সামনে থেকে নিখোঁজ হয়েছে। মাদ্রাসার ভিতরেই বাসা। পরে বিভিন্ন স্বজনদের কাছে খোঁজ নিয়েও কোথাও তার সন্ধান পায়নি পরিবারের সদস্যরা।

এদিকে ছেলে আবু হুরায়রা ইবনে কামালের খোঁজে সবার সহযোগিতা চেয়েছেন কামাল হোসেন। তার সন্তানের কোনো খোঁজ পেলে  ০১৭২১২৫৩৪৩৫ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন তিনি।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, মাদ্রাসা ছাত্র নিখোঁজ হওয়ার বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।