ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে যুবককে কুপিয়ে হত্যা, সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের যাবজ্জীবন

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ১২, ২০২৪ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠিতে যুবককে কুপিয়ে হত্যা, সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনের যাবজ্জীবন

ঝালকাঠির নলছিটিতে সাইদুল তালুকদার নামে এক যুবককে কুপিয়ে হত্যার মামলায় মোল্লারহাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কবির হোসেন হাওলাদারসহ চারজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।পাশাপাশি সবাইকে ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেওয়া হয়। আজ বুধবার (১২ জুন) দুপুরে ঝালকাঠির জেলা ও দায়রা জজ মো. রহিবুল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায়ে অন্য ১০ আসামিকে খালাস দেওয়া হয়।

আদালতের বেঞ্চ সহকারী মো. রুস্তুম আলী খান এ তথ্য জানান। যাবজ্জীবন দণ্ড পাওয়া আসামিরা হলেন- সাবেক ইউপি চেয়ারম্যান কবির হোসেন হাওলাদার (৪০), তাঁর ভাই দেলোয়ার হোসেন হাওলাদার (৪২), ভাগিনা সাইদুল খান (৩৫) ও ফারুক হোসেন মল্লিক (৪৫)।

মামলার নথি সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তার ঘিরে ২০১৯ সালের ২৩ মার্চ নলছিটি উপজেলার নাচনমহল বাজার সংলগ্ন সেতু এলাকায় মোল্লারহাট ইউনিয়ন পরিষদের তৎকালীন চেয়ারম্যান কবির হোসেন হাওলাদারের নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সাইদুল তালুকদার ওরফে কানবালা সাইদুলকে হত্যা করে। পরদিন নিহতের বাবা আব্দুল আজিজ তালুকদার বাদী হয়ে ১৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি থানা পুলিশ তদন্ত শেষে সিআইডিতে হস্তান্তর করা হয়। ঝালকাঠি সিআইডির পরিদর্শক মং চ্যাংলা তদন্ত শেষে ২০২০ সালের ২৮ মার্চ ১৪ জনের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আদালত ১৫ জনের সাক্ষ্য গ্রহণ শেষে রায় ঘোষণা করেন। এদিকে রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে বলে জানিয়েছেন আসামি পক্ষের আইনজীবী নাসির উদ্দিন কবির।