ঢাকাবুধবার , ১৯ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ঈদে বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ৭ জন

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ১৯, ২০২৪ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ঈদের ছুটির তিনদিনে বরিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন আরও ১৫ জন।

এর মধ্যে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া নামক এলাকায় বুধবার (১৯ জন) দুপুরে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের সাথে গ্রেট বিক্রমপুর নামের পরিবহনের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বৃষ্টি আক্তার (১৮) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। ঝালকাঠি থেকে বরযাত্রী নিয়ে মাইক্রোবাসটি গৌরনদীর বাটাজোরের উদ্দেশ্যে যাচ্ছিলো।

অপরদিকে একই উপজেলার নতুন শিকারপুর এলাকায় মঙ্গলবার (১৮ জুন) দিবাগত রাত সাড়ে আটটার দিকে রাস্তা পারাপারের সময় বরিশালগামী সাকুরা পরিবহনের ধাক্কায় ইসমাইল ব্যাপারী (৭৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি উপজেলা সদরের মুন্ডপাশা গ্রামের বাসিন্দা। পুলিশ ঘাতক বাস ও চালককে আটক করেছে।

নগরীর কাশিপুর এলাকায় গত রোববার (১৬ জুন) সকালে বাস ও ট্রাকের সংঘর্ষে ব্যাপারী পরিবহনের চালকের সহকারী মো. সোহাগ (১৯) ও কুমিল্লার বাসিন্দা অজ্ঞাতনামা সুপারভাইজার (৪০) নিহত হয়।

আহত আট যাত্রীকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। একইদিন ভোররাতে বরিশাল-ঝালকঠি মহাসড়কের নলছিটি এলাকার শ্রীরামপুর বাজারে সাকুরা পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক আল-আমিন ও যাত্রী আলতাফ মুন্সী নিহত হয়েছেন।

অপরদিকে ১৫ জুন দুপুরে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে দুইটি থ্রি-হুইলারের সংঘর্ষে স্বপ্না বেগম (৫০) নামের এক নারী যাত্রী নিহত হয়েছেন। আহত চালকসহ দুইজনকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।