ঢাকাবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ৫শ কেজি সরকারি সার উদ্ধার, ব্যবসায়ীসহ আটক ২

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ১১, ২০২৪ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ৫শ কেজি সরকারি সার উদ্ধার, ব্যবসায়ীসহ আটক ২

 

বরিশালের মেহেন্দিগঞ্জে ৫শ কেজি সরকারি সার বিক্রির উদ্দেশ্যে দোকানে মজুদের অভিযোগে ব্যবসায়ী আবুল কালাম ও ইজিবাইক চালক সুজনকে আটক করেছে পুলিশ। এ সময় ৫০ কেজি ওজনের ১০টি বস্তায় মোট ৫শ কেজি সরকারি সার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে উপজেলার চর এককরিয়া ইউনিয়নের মাদারতলী এলাকার কীটনাশকের দোকান থেকে তাদের আটক করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা কৃষি কর্মকর্তা চন্দ্র শেখর বসু। কৃষি কর্মকর্তা চন্দ্র শেখর বলেন, গোডাউন থেকে ইজিবাইকের মাধ্যমে কিভাবে সরকারি সারের বস্তা ব্যবসায়ী আবুল কালামের দোকানে নেওয়া হয়েছে সেই বিষয়ে তদন্ত চলছে। এরপর দোষীদের আইনের আওতায় আনা হবে।

তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মেহেন্দিগঞ্জ থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ সময় দোকান থেকে বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের সীল দেওয়া ১০ বস্তা সার উদ্ধার করা হয়েছে। যা বর্তমানে মেহেন্দিগঞ্জ থানা হেফাজতে রাখা হয়েছে।

এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বলেন জানান, ব্যবসায়ী আবুল কালাম ও ইজিবাইক চালক সুজনকে থানা হেফাজতে রাখা হয়েছে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।