ঢাকাশুক্রবার , ৯ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে  খালেদা জিয়ার সুস্থতা কামনায়  বিএনপির দোয়া মোনাজাত 

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ৯, ২০২৪ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে  খালেদা জিয়ার সুস্থতা কামনায়  বিএনপির দোয়া মোনাজাত।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের তারেক রহমানের সুস্থতা কামনা করাসহ দেশব্যাপি শান্তি শৃঙ্খলা রক্ষা এবং সকল সম্প্রদায়ের জানমালের নিরাপত্তার জন্য দলীয় নেতাকর্মীদের কঠোর দায়িত্ব পালনের আহবান জানিয়ে ও স্বৈরাচার শেখ হাসিনার হাত থেকে বাংলাদেশ মুক্ত হওয়ায় মসজিদে মসজিদে দোয়া মোনাজাতের অয়োজন করে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন নেতৃবৃন্দ।

আজ শুক্রবার (৯ আগস্ট) বাদ জুম্মা মহানগর বিএনপির আয়োজনে নগরীর পোর্টরোড জামে মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপি সদস্যসচিব জিয়া উদ্দিন সিকদারের সঞ্চলনায় দোয়া মোনাজাত অনুষ্ঠানে বিএনপি নেতৃবৃন্দ ও বিভিন্ন মুসল্লিদের উদ্দেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান এবং মহানগর বিএনপি আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক।

এ সময় বিএনপি নেতৃবৃন্দ বলেন, আমাদের চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সকলকে সকল প্রতিহিংসা ভুলে শান্তিতে থেকে সকলের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করার জন্য দলের নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়েছে। অপরদিকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সকল সম্প্রদায়ের সম্পত্তি, জানমান রক্ষা করাসহ তাদের নিরাপত্তা দিয়ে রাখার জন্য নির্দেশ দিয়েছেন। তাই আমরা মহানগর বিএনপি সকল দলীয় ও অঙ্গ সংগঠনের প্রতি আহবান জানিয়ে বলছি এখন থেকে প্রতি মুহূর্তে হিন্দু সম্প্রদায়ের সকল কিছুর নিরাপত্তার জন্য কঠোরভাবে দায়ীত্ব পালন করে তারেক রহমানের সম্মান অক্ষুন্ন রাখবেন। এছাড়া দলের মধ্যে কেহ চাঁদাবাজি, লুটপাটের সাথে জড়িয়ে পড়েছেন এমন কোন অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে দলীয়ভাবে কঠোর সাংগঠনিক ব্যবস্থাগ্রহণ করা হবে। এবং তাদের দায় দািয়ত্ব বিএনপি বহন করবে না।

দোয়া মোনাজাত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক আফরোজা খানম নাসরিন, মহানগর বিএনপি শ্রমিকদল সভাপতি ফয়েজ আহমেদ খান, সদস্য সচিব শহিদুল ইসলাম, জেলা শ্রমিকদল সভাপতি আব্দুল হক ফরাজি এবং শ্রমিকদল সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।’