ঢাকাসোমবার , ১২ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরগুনা থানায় কার্যক্রম শুরু করায় পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা শিক্ষার্থীদের

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১২, ২০২৪ ১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরগুনায় কাজে ফেরা পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকেরা। আজ রোববার বেলা ১টার দিকে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) অন্য পুলিশ সদস্যদের হাতে গোলাপ ও রজনীগন্ধা দিয়ে রাষ্ট্রের প্রয়োজনে দায়িত্ব পালন শুরু করার অনুরোধ জানান।

এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীসহ স্কাউট, জাগো নারী, উদীচী শিল্পী গোষ্ঠী, স্বাস্থ্য অধিকার যুব ফোরাম, বিষখালী ইয়ুথ টিম, ভলান্টিয়ার ফর বাংলাদেশসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকেরা উপস্থিত ছিলেন।

এ সময় শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকদের মধ্যে ইউসুফ সাগর বলেন, ‘রাষ্ট্রের প্রয়োজনে পুলিশ আবারও থানায় তাদের স্বাভাবিক কার্যক্রম শুরু করবেন, আমরা এই অনুরোধ করতে এসেছি। যাঁরা থানায় ফিরেছেন, তাঁদের হাতে একটি করে গোলাপ তুলে দেওয়া হয়েছে।’

বরগুনা সদর থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, ‘উৎসাহ জোগাতে শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকেরা আমাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর জন্য তাঁদের ধন্যবাদ জানাই। তাঁরা সড়কে পরিষ্কার–পরিচ্ছন্নতা ও রোদ-বৃষ্টির মধ্যে কষ্ট করে ট্রাফিকের কাজ করছেন। তাঁদের পড়ার টেবিলে ফিরিয়ে আমরাও সবাই কর্মস্থলে ফিরতে চাই। তাই আংশিক হলেও আমাদের কার্যক্রম শুরু হয়েছে। আশা করি, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী সব পুলিশ সদস্য দ্রুত জনকল্যাণে নিজ নিজ কর্মস্থলে কাজ শুরু করবেন।’

শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবকেরা বরগুনা সদর থানা ছাড়াও জেনারেল হাসপাতাল পরিদর্শন, জেলা প্রশাসক (ডিসি), পুলিশ সুপার (এসপি) ও সিভিল সার্জন কর্মকর্তার সঙ্গে দেখা করে দ্রুত জেলার আইনশৃঙ্খলা ও স্বাস্থ্য সেবার মানোন্নয়নে সহযোগিতা করার অনুরোধ করেন।