ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মেহেন্দিগঞ্জের পিস্তল ও দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৬, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

রাজিব তাজ  :: অন্যায় অবিচার যেখানে মাত্রাতিরিক্ত, আইন সেখানে সিদ্ধহস্ত। এমনটাই দেখা গেলো বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার দরিচর খাজুরিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে।

গতো পরশু সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মেহেন্দিগঞ্জের দরিচর খাজুরিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে গজারিয়া নদীতে ডাকাতির প্রস্তুতকালে এলাকার জনগণের সহায়তায় ডাকাত দলের ০৪ সদস্যকে আটক করেন মেহেন্দিগঞ্জ থানা পুলিশ। যাদের আটক করা হয় লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর সদর উপজেলার চর মটুয়া গ্রামের রহিজুল হকের ছেলে আবুল কালাম ওরফে কালু মাঝি ওরফে কালু ডাকাত (৪৫), একই জেলার কমল নগর থানার চর কালকিনির মৃত নুর ইসলামের ছেলে মোঃ নুরুন্নবী ওরফে নুরু চৌধুরী (৪৫), একই জেলার কমলনগর থানার মাহফুজ মাঝির ছেলে সুলতান আহমেদ প্রকাশ আবু সাঈদ মাঝি (৩৩), লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার চরবংশী গ্রামের মোফাজ্জেল বেপারীর ছেলে রাকিব হোসেন (২৪)।

গ্রেফতার কালে তাদের কাছ থেকে পিস্তল সদৃশ খেলনা পিস্তল পাওয়া যায়, এছাড়াও চাইনিজ কুড়াল, দা, বাঁশের লাটি, গাব গাছের লাঠি, দেশীয় কুড়াল, চাপাতিসহ দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মেহেন্দিগঞ্জ সার্কেল এসপি মাজহারুল ইসলাম দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক তদন্ত হেলাল উদ্দিন এর নেতৃত্বে টিম লিডার এসআই নিরস্ত্র মোঃ রিয়াজুল ইসলাম, এস আই নিরস্ত্র মোঃ শাহিন, এসআই নিরস্ত্র মোঃ আনোয়ার হোসেন এস আই নিরস্ত্র হারুন অর রশিদ, এ এস আই নিরস্ত্র মোঃ হাসান ঘটনাস্থল থেকে ৪ জন কে গ্রেফতার করেন, তবে ডাকাতদল সংখ্যা বেশি ছিলো, আনুমানিক ধারনা করা যায় ১৪-১৫ জন।

 

এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক বলেন, দড়িচর খাজুরিয়ার ৮ নং ওয়ার্ড থেকে গজারিয়া নদীর পাড় থেকে ৪ জন কে আটক করা হয়, এবং ডাকাতির প্রস্তুতির মামলা করা হয়, যাহার নং ১৬, এবং সবাইকে কোর্টে প্রেরণ করা হয়। এছাড়াও তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।