ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল মেট্রো পলিটন পুলিশের কমিউনিটি পুলিশিং ফোরাম কেন্দ্রীয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ৩০, ২০২৩ ৮:৩০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রো পলিটন পুলিশের কমিউনিটি পুলিশিং ফোরাম কেন্দ্রীয় কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

আজ (শনিবার, ৩০ ডিসেম্বর সকাল) ১১ টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে ম পুলিশ কমিশনার বিএমপি  জিহাদুল কবির, বিপিএম-সেবা, পিপিএম মহোদয়ের সভাপতিত্বে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিউনিটি পুলিশিং ফোরাম কেন্দ্রীয় কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে এ সময় পুলিশ কমিশনার বলেন, পুলিশি সেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার ক্ষেত্রে কমিউনিটি পুলিশিং কার্যক্রম এর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ । কমিউনিটি পুলিশিং গণমুখী পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করে । তাই তৃণমূল পর্যায়ে জনগনকে সম্পৃক্ত করে কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো ফলপ্রসূ ও গতিশীল করতে হবে।

এ ছাড়াও তিনি কমিউনিটি পুলিশিং কার্যক্রম কে আরো সক্রিয় ও বেগবান করতে বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করে সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম কমিটির নেত্রবৃন্দ ও সদস্যবৃন্দ পুলিশ কমিশনার মহোদয় কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন বিষয়ে পুলিশ কমিশনার মহোদয়ের নিকট তাদের মতামত তুলে ধরেন।

উল্লেখ্য যে, মতবিনিময় সভার শুরুতেই বিএমপি’র কমিউনিটি পুলিশিং ফোরাম কেন্দ্রীয় কমিটির প্রয়াত সদস্য মরহুমা রাবেয়া খাতুন এর স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স)  হাসান মোঃ শওকত আলী, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশনস এন্ড প্রসিকিউশন)  খান মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার উত্তর বি এম আশরাফ উল্যাহ তাহের, সাধারন সম্পাদক শহীদ আব্দুর রব সেরনিয়াবাত প্রেসক্লাব, বরিশাল ও সাধারন সম্পাদক, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিউনিটি পুলিশিং কেন্দ্রীয় ফোরাম  এস এম জাকির হােসেন, কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক, বীরপ্রতীক সহ বিএমপি’র অন্যান্য উর্ধ্বতন কর্মকতাগন, কমিউনিটি পুলিশিং ফোরাম এর উপদেষ্টা ও কেন্দ্রীয় কমিটির সদস্যগন।