ঢাকাসোমবার , ১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল ৪ আসন : শতভাগ আশাবাদী লাঙ্গলের মিজান

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ১, ২০২৪ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মিজান অনেক ভালো পোলা, অনেক নম্রতা ভদ্রতা ও আদব কায়দা সম্পুর্ন পোলা সে, তারে ভোট দিয়া এবার জিতামু, সে আমাগো এলাকার জন্য কাম করবো। এভাবেই বলছিলেন, ষাটোর্ধ আলকাছ বেপারী।

নির্বাচন আসলে যেনো এক উৎসব মুখর পরিবেশ তৈরি হয় নির্বাচনী এলাকায়। এর ব্যতিক্রম হয় নি বরিশাল ০৪ আসনে।

বরিশাল ০৪ আসনে সর্বমোট তিনজন প্রার্থী নির্বাচন করছেন, জাতীয় পার্টি থেকে মোঃ মিজানুর রহমান মনোনয়ন পেয়ে তার নির্বাচনী এলাকায় বেশ শক্তপোক্ত ভাবে নির্বাচনী প্রচার প্রচারণা করে আসছে।

গেলো বছরে ১৮ ডিসেম্বর থেকে প্রচারণার কাজে মেহেন্দিগঞ্জ – হিজলা – কাজিরহাট এর সকল ইউনিয়নে সর্বসাধারণের দোরগোড়ায় লাঙ্গলের বার্তা পৌছে দিয়েছেন, এবং তার কর্মী সমর্থকরা সকাল থেকে সন্ধ্যা অবদি প্রচার প্রচারণার কাজে লেগে থাকেন।

সাধারণ জনগণের সাথে আলাপকালে তারা এভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করেন যে, জাতীয় পার্টির মিজান ভাই অনেক ভালো লোক, তিনি আমাদের এলাকায় আসেন, খোজ খবর নেন, সবার ভালো মন্দ শোনেন। এবার আমরা সবাই তাকেই ভোট দিয়ে জেতাবো।

লাঙ্গল প্রতীকের মোঃ মিজানুর রহমান বলেন, বরিশাল ০৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে এসেছি, এই এলাকার মানুষের সাথে মিলেমিশে কাজ করার জন্য একতাবদ্ধ, এই নদী বেষ্টিত অঞ্চলের মানুষের হয়ে কাজ করতে চাই, এখানকার মানুষ অনেক অবহেলিত, নিষ্পেষিত, আমি এদের পাশে থেকে দেখিয়ে দিতে চাই, মানুষকে ভালোবাসা দিয়ে ও মানুষের ভালোবাসা নিয়ে কিভাবে বেঁচে থাকা যায়। নির্বাচনে জয়ী হওয়ার জন্য কতো ভাগ আশাবাদী, এমন প্রশ্নের জবাবে মিজান বলেন, ইনশাআল্লাহ আমি শতভাগ আশাবাদী, কারন সাধারণ জনগণ আমার পাশে আছে।