ঢাকাশনিবার , ১৩ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ১৩, ২০২৪ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও যুগান্তরের স্বপ্নদ্রষ্টা শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে দোয়া।

 

স্টাফ রিপোর্টার: যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা ও যুগান্তরের স্বপ্নদ্রষ্টা শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে বরিশালে স্মরণসভা ও দোয়া মাহফিল হয়েছে। শনিবার (১৩ জুলাই) বিকেলে যুগান্তর বরিশাল ব্যুরো অফিসের উদ্যোগে অফিস মিলনায়তনে এই কর্মসূচি হয়। এসময় কর্মবীর নুরুল ইসলামের জীবন ইতিহাস নিয়ে আলোচনা শেষে দোয়া মোনাজাতে অংশ নেন অতিথিরা।

যুগান্তরের বরিশাল ব্যুরো প্রধান আকতার ফারুক শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে নুরুল ইসলামের কর্মময় জীবন নিয়ে আলোচনায় অংশ নেন, বরিশাল প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি কাজী আল মামুন ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, বরিশাল প্রকাশক সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, মহানগর বিএনপির সদস্য সচিব জিয়া উদ্দিন সিকদার, বিএনপি নেতা আনোয়ারুল হক তারিন, মহানগর যুবদল নেতা আরিফুর রহমান মুন্না, গণতান্ত্রিক ছাত্র কাউন্সিলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সুজয় শুভ, বরিশাল মহানগর খ্রীস্টান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এলবার্ট বল্লভ রিপন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পদাতিকের সভাপতি ভূমিকা সরকার, ক্বারী মো. ওহিদুল ইসলাম প্রমুখ। দোয়া মোনাজাত পরিচালনা করেন হযরত আবু বক্কর সিদ্দিক জামে মসজিদের খতিব হযরত মাওলানা ইসমাইল বিন মোবারক।

 

বক্তারা বলেন, সফল, সার্থক ও বাংলাদেশের অন্যতম শ্রেষ্ঠ শিল্পোদ্যোক্তা ছিলেন নুরুল ইসলাম। আজকে তাকে হারানোর দিন। তিনি জীবিত না থাকলেও তার আলোতে আজও দেশ আলোকিত হচ্ছে। তিনি সব সময় দেশকে আরও এগিয়ে নিতে স্বপ্ন দেখতেন। এ লক্ষ্যে তার পুরো জীবনকে উৎসর্গ করেছেন এই দেশের মাটির জন্য, মানুষের জন্য।