ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল ল’ কলেজের সভাপতি ও মহানগর আ’লীগের সহ-সভাপতি আনোয়ার হোসনকে গণধোলাই

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ১০, ২০২৪ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল ল’ কলেজের সভাপতি ও মহানগর আ’লীগের সহ-সভাপতি আনোয়ার হোসনকে গণধোলাই।

বরিশাল আইন মহাবিদ্যালয়ে (ল’ কলেজ) কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেনকে মারধরের অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে নগরীর হাসপাতাল রোডে ল কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

বরিশাল আইন মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অ্যাডভোকেট মোস্তফা জামাল খোকন জানান, শীতকালীন বন্ধের পর আজ ল’ কলেজের এলএলবি প্রথম বর্ষের ক্লাশ কার্যক্রম শুরু হয়। বিকেলে ক্লাশ কার্যক্রম শেষে সন্ধ্যার পর তিনি অধ্যক্ষের কক্ষে ছিলেন। কিছুক্ষণ পর কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন অধ্যক্ষের কার্যালয়ে গিয়ে বসেন। এ সময় ২০ থেকে ২৫ জন অজ্ঞাত যুবক অধ্যক্ষের কক্ষে ঢুকে আনোয়ার হোসেনকে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। এখন থেকে আনোয়ার হোসেনের কথায় কলেজ চলবে না, তাদের কথায় কলেজ চলবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে তারা অধ্যক্ষের কক্ষ থেকে আনোয়ার হোসেনকে চ্যাংদোলা করে কলেজের মাঠে নিয়ে বেদম মারধর করে। তারা তার পড়নের কাপড় খুলে ফেলে।

খবর পেয়ে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর এবং সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ল’ কলেজ পরিদর্শন করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কলেজের একাধিক শিক্ষার্থীরা জানান, কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন সকল শিক্ষার্থীদের সাথে অত্যন্ত জঘণ্য আচরণ করতেন সবসময়। তার কারণে কলেজে সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতঙ্ক বিরাজ করে। কলেজে এমন কোনো অনিয়ম নেই যা তিনি করেন না। ক্ষমতার গরম এবং অপব্যবহার তার মধ্যে সবসময়ই বিদ্যমান থাকে। আমরা সাধারণ শিক্ষার্থীরা সবসময় এই আনোয়ার হোসেনের আতঙ্কে থাকি। আমরা এই চরম আতঙ্ক ও জিম্মি দশা থেকে মুক্তি চাই।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন বলেন, বিনা কারণে তাকে মারধর করা হয়েছে। এ ঘটনায় কলেজ প্রশাসনের পক্ষ থেকে মামলা করা হবে। তিনি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) মো. ফজলুল করিম জানান, ল’ কলেজে যা ঘটেছে সেটা দুঃখজনক। যে বা যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।