ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

হানিফ ফ্লাইওভারে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ১১, ২০২৪ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: হানিফ ফ্লাইওভারে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

রাজধানীর বংশাল থানাধীন হানিফ ফ্লাইওভারে পিকআপ ভ্যানের ধাক্কায় অজ্ঞাতনামা এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপ চালক মামুনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১০জুন) দিবাগত রাত সাড়ে বারোটার দিকে হানিফ ফ্লাইওভারের ঢালে চানখারপুল এলাকায় এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেন বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামসুল। তিনি জানান, রাতে হানিফ ফ্লাইওভারের ঢালে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে পিকআপ ভ্যান ধাক্কা দিলে গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক। পরে খবর পেয়ে পথচারীদের সহায়তায় দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান ওই ব্যক্তি আর বেঁচে নেই। এ ঘটনায় ওই পিকআপচালক মামুনকে আটক এবং পিকআপটি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ওই ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। তাই প্রযুক্তি সহায়তায় তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।