ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে দিনমজুরকে কুপিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ১২, ২০২৪ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: আমতলীতে দিনমজুরকে কুপিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়ার অভিযোগ।

বরগুনার আমতলী উপজেলায় পাওনা টাকার জেরে মেজ ভাইকে চর থাপ্পরের প্রতিবাদে ছোট ভাইকে কুপিয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্ত সন্ত্রাসীরা।
গত ২৪ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার ইসলামপুর পূজাখোলা গ্রামে এ ঘটনা ঘটে।
আহতের নাম আব্বাস মোল্লা। সে ওই এলাকার বদর মোল্লার ছেলে ও একজন দিনমজুর
বর্তমানে তিনি তার পায়ের অস্ত্র পাচারের জন্য বরিশালে চিকিৎসাধীন রয়েছে।
আহত আব্বাস মোল্লা জানান, আমার মেজো ভাই ইউনুস ধারের টাকা পাবে প্রতিপক্ষ সাখাওয়াত দফাদার কাছে। সময় মত টাকা দেয়ার কথা থাকলেও টাকা না দিয়ে তালবাহানা শুরু করে দেয় সাখাওয়াত। ঘটনার দিন গত ২৪ এপ্রিল সকালে মেজো ভাই ইউনুস পাওনা টাকা চাইতে গেলে সাখাওয়াত চড় থাপ্পড় মারে আহত করে। এ ঘটনায় ইউনুসের ছোট ভাই আব্বাস মোল্লা সন্ধ্যার দিকে হামলাকারী সাখাওয়াত কে জিজ্ঞাসাবাদ করলে ক্ষিপ্ত হয়ে যায়।একপর্যায় আব্বাস কে ডেকে নিয়ে সাখাওয়াত ও তার সহযোগী বাইজিদ, শামীম, মিরাজ, নান্টু সহ সহ সাত আট জন দুর্বৃত্ত সন্ত্রাসী হত্যার চেষ্টায় আব্বাস মোল্লাকে এলোপাতাড়ি কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন সেখান থেকে তার অবস্থার গুরুত্ব হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। হামলার আঘাতে আব্বাস মোল্লার বাম পায়ে কাটা মারাত্মক হয়েছে। এছাড়া তার বাম পায়ের হাড় ভেঙ্গে যায়। চিকিৎসক জানিয়েছেন তার অপারেশন দরকার, সুস্থ হইতে সময় লাগবে।
এদিকে হামলার ঘটনার পর দুর্বৃত্তরা মামলা না করতে আব্বাস মোল্লার পরিবারকে বিভিন্ন ভয়-ভীতি সড় খুন জখমের হুমকি দিয়ে আসছে।
বর্তমানে আহতের পরিবার দুর্বৃত্তদের ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে।