ঢাকাবুধবার , ১২ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে আবাসিক হোটেল থেকে সাবেক সরকারি কর্মকর্তার লাশ উদ্ধার

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ১২, ২০২৪ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: পটুয়াখালীতে আবাসিক হোটেল থেকে সাবেক সরকারি কর্মকর্তার লাশ উদ্ধার

পটুয়াখালীর কলাপাড়ায় মৎস্যবন্দর আলীপুরে ভাই ভাই আবাসিক নামের একটি হোটেল থেকে মো. শফিকুর রহমান (৭০) নামে সাবেক এক বন কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১২ জুন) বেলা ১১টায় হোটেলের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ। নিহত শফিকুর রহমান চাঁদপুরের চান্দরা পাটোয়ারী বাড়ি এলাকার মতিউর রহমানের ছেলে।

পুলিশ ও হোটেল সূত্রে জানা যায়, ২০২৩ সালের ডিসেম্বর থেকে এই হোটেলের ১১নং রুমে ব্যাচেলর ভাড়াটিয়া হিসেবে অবস্থান করছিলেন তিনি। মঙ্গলবার রাতে খাবার নিয়ে রুমে প্রবেশ করেন। পরে বুধবার সকালে হোটেল কর্তৃপক্ষ নাস্তা খাওয়ার জন্য ডাকাডাকি করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে আশেপাশের লোকজনকে খবর দেন।

এ সময় জানালার ফাঁক দিয়ে তার মরদেহ খাটের পাশে পড়ে থাকতে দেখা যায় এবং রুমের মধ্যে টিভি চলমান অবস্থায় দেখে পুলিশকে খবর দেওয়া হয়। স্থানীয়রা জানায়, সাবেক এই বন কর্মকর্তা অনেকদিন আগেই অবসরে গিয়েছেন। কুয়াকাটায় তার কয়েকটি জমি থাকায় তিনি এখানে থেকে সেই জমি রক্ষণাবেক্ষণ করেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি। এখন অপেক্ষা করছি পটুয়াখালী থেকে ক্রাইমসিনের সদস্যদের কাজের জন্য। তাদের কাজ শেষ হলে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।