ঢাকাবৃহস্পতিবার , ২০ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল কোতয়ালী মডেল থানার মানবিক নারী এসআই দোলার বিদায়

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ২০, ২০২৪ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার মানবিক নারী পুলিশ সদস্য এসআই দোলা বিশ্বাসকে বদলিজনিত বিদায় জানালেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক। গতকাল (১৯ জুন) রাতে আনুষ্ঠানিকভাবে খুলনা রেঞ্জে বদলিজনিত বিদায় উপলক্ষে ক্রেস্ট ও ফলেল শুভেচ্ছা দিয়ে বিদায় জানান।

এ সময় উপস্থিত ছিলেন কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আমান উল্লাহ আল বারী ও অপারেশন ইন্সপেক্টর বিপ্লব মিস্ত্রীসহ থানায় কর্মরত সকল পুলিশ সদস্যবৃন্দ।

এস আই দোলা বিশ্বাস ২০২১ সালের এপ্রিল মাসে সাব ইন্সপেক্টর হিসাবে কোতয়ালী মডেল থানায় যোগদান করেন। প্রায় সাড়ে তিন বছরের অধিককাল কোতয়ালী মডেল থানায় মানবতার নজির স্থাপন করে গেছেন। করোনাকালীন সময় বিভিন্ন অলি/গলিতে সমাজে অসহায় ও গরীব মানু্ষদের পাশে দাড়িয়ে সহযোগীতা করেছেন। তিনি সমাজে ঘরে পড়ে থাকা শারীরিক প্রতিবন্ধী অসহায়, পথশিশু, ছিন্নমূল মানুষদের খুঁজে খুঁজে বিভিন্নভাবে সহযোগীতা করেছেন। তিনি করোনাকালীন তার ব্যক্তিগত জমানো টাকা তুলে করোনা ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়িয়েছেন।

এসআই দোলা বিশ্বাস জানান- পুলিশ জনগনের সবচেয়ে কাছ থেকে কাজ করার সুযোগ পায় এবং চাইলে জনগনের সত্যিকারের বন্ধু হতে পারে। সেই লক্ষে তিনি চাকুরীর পাশাপাশি মানবিক কাজ করে পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জল ও দেশের জন্যে মানবিক কাজে ভূমিকা রাখতে চান।