ঢাকামঙ্গলবার , ৩ সেপ্টেম্বর ২০২৪

আজ রাত থেকেই অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালাবে যৌথ বাহিনী

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ৩, ২০২৪ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: অন্তর্বর্তীকালীন সরকারের বেধে দেয়া সময় শেষ হচ্ছে আজ রাত ১২টায়। এরপরই অবৈধ অস্ত্র উদ্ধারে শুরু হবে যৌথ বাহিনীর অভিযান। সাথে অভিযান চলবে মাদকের বিরুদ্ধেও। আইনের আওতায় আনা হবে মাদকের গডফাদারদেরও।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে অভিযান শুরুর বিষয়ে কথা বলেন স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) জাহাঙ্গীর আলম চৌধুরী।

আইনশৃঙ্খলা সংক্রান্ত আন্ত:মন্ত্রণালয় বৈঠক শেষে উপদেষ্টা বলেন, হাতিয়ার কালেকশনে (অস্ত্র উদ্ধারে) এই অভিযান চলবে। অনুমোদনহীন অস্ত্র ও গোলাবারুদ পাওয়া ব্যক্তিদের গ্রেফতার করা হবে। এ সংক্রান্ত আইনের ভিত্তিতে তাৎক্ষণিক মামলা দায়েরও করা হবে। সুনির্দিষ্টভাবে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এই অভিযান পরিচালনা করা হবে বলে জানা গেছে।

স্বরাষ্ট্র উপদেষ্টা আরও বলেন, দুর্গাপূজা আসন্ন। বাঙালি সনাতন ধর্মাবলম্বীদের এই উৎসব যেন শান্তিপূর্ণভাবে উদযাপন করা যায়, সে ব্যাপারেও সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। তিনি আশা প্রকাশ করেন, পূজা ভালোভাবেই হবে, কোথাও কোনো সমস্যা হবে না।

মিয়ানমার সীমান্তেও কিছু সমস্যা আছে উল্লেখ করে জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, এ বিষয় নিয়েও আন্ত:মন্ত্রণালয় বৈঠকে আলোচনা হয়েছে।