ঢাকারবিবার , ৫ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মেয়র খোকন সেরনিয়াবাতকে  দায়িত্বভার বুঝিয়ে দিতে প্রস্তুত মেয়র সাদিক আবদুল্লাহ!

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৫, ২০২৩ ১১:০৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মেয়র খোকন সেরনিয়াবাতকে  দায়িত্বভার বুঝিয়ে দিতে প্রস্তুত মেয়র সাদিক আবদুল্লাহ!

বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহর দায়িত্ব গ্রহণ উপলক্ষে কর্মকর্তা-কর্মচারীদের এক প্রস্তুতি সভা রোববার বিকেলে বিসিসির এনেক্স ভবনে অনুষ্ঠিত হয়েছে।

মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পূর্বেকার রীতি অনুসরণ করে নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন যাতে সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করা যায় সে ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়।

সভায় সভাপতির বক্তব্যে মেয়র সাদিক আবদুল্লাহ নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন অনুষ্ঠান সফলে সকলকে একসাথে কাজ করার আহবান জানিয়ে বলেন, তাঁর দায়িত্বপালনকালিন সময়ে কর্মকর্তা-কর্মচারীরা যেভাবে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন সেভাবেই আগামী দিনগুলোতেও তারা তাদের নিজ নিজ দায়িত্ব পালন করবেন।

মেয়র জানান, আগামী ৯ অক্টোবর তিনি নগর ভবনে তাঁর শেষ কর্মদিবস হিসেবে দায়িত্ব শেষ করবেন।

তাঁর দায়িত্ব পালনকালে সর্বাত্মক সহযোগিতার জন্য বিসিসির সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মেয়র বলেন, আমি দুর্নীতি মুক্ত একটি নগর ভবন উপহার দেয়ার জন্য প্রানপন চেষ্ঠা করেছি।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ গাজী নঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র-২ রফিকুল ইসলাম খোকন, কাউন্সিলরবৃন্দসহ কর্পোরেশনের বিভাগীয় ও শাখা প্রধানরা উপস্থিত ছিলেন।