ঢাকাসোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে আদালত প্রাঙ্গণে ১০নং ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল ও আ.লীগ নেতা রাজিবকে মারধর

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন এবং ২১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সচিব রাজিবকে আদালত প্রাঙ্গণে বেধড়ক পিটিয়েছে বিক্ষুব্ধ জনতা।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরীর আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বরিশাল ৫ আসনের সাবেক এমপি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিমকে রোববার ঢাকা থেকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

গ্রেপ্তার হওয়া পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামিমকে সোমবার বরিশাল আদালতে সোপর্দ করার খবরে সেখানে গিয়ে উপস্থিত হয় আওয়ামী লীগের সদস্যরা। তখন বিক্ষুব্ধ জনতা কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন এবং ২১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার সচিব রাজিবকে বেধড়ক মারধর করে। মারধরের শিকার হয়ে দৌড়ে পালিয়ে যায় কাউন্সিল জয়নাল ও রাজিব।

একাধিক স্থানীয় বাসিন্দার সঙ্গে কথা বলে জানা যায়, ১০নং ওয়ার্ডে জয়নালের আছে সন্ত্রাসী বাহিনী। যারা বছরের পর বছর কেডিসি এলাকায় মাদকের বিষ ছড়াচ্ছে। তাছাড়া ১০নং ওয়ার্ডের কেউ কোনো স্থাপনা কিংবা ব্যবসা পরিচালনা করতে হলে জয়নাল বাহিনীকে চাঁদার টাকা না দিলে হামলা-ভাঙচুর চালায় তার বাহিনী।

কয়েক দিন আগেও কাউন্সিলর জয়নাল ও তার বাহিনী বিভাগীয় ট্যাংকলরি সমিতির কোষাধ্যক্ষকে চাঁদা না দেওয়ায় মারধর করে। এই মারধরের প্রতিবাদে সড়ক অবরোধ করে কর্মবিরতিতে গিয়েছিলেন শ্রমিকরা। পরে সেনাবাহিনী ও পুলিশ চাঁদাবাজদের আইনের আওতায় আনবে জানালে শ্রমিকরা কর্মবিরতি প্রত্যাহার করেন।