ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় বিদেশী পিস্তল ও ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার- ১১

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৮, ২০২৩ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মঠবাড়িয়ায় বিদেশী পিস্তল ও ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার- ১১

পিরোজপুরের মঠবাড়িয়ায় দুইটি বিদেশী পিস্তল, দুইটি ম্যাগজিন ও ১২ রাউন্ড গুলি ,ধারালো অস্ত্রসহ সাবেক ছাত্রলীগ ও যুবলীগের ১১ নেতা কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করে । এ ঘটনায় বুধবার অস্ত্র মামলাসহ পৃথক তিনটি মামলায় ১১জন কে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।গ্রেফতারকৃতরা হলো- উপজেলার চিত্রা পাতাকাটা গ্রামের মৃত চান মিয়া মাঝির ছেলে সোহেল ওরফে ফল সোহেল (২৭), বহেরা তলা গ্রামের নূর আলম মাতুব্বরের ছেলে এনামুল হক রনি (২৮), দক্ষিণ মিঠাখালী গ্রামের মো. কামাল সরদারের ছেলে হাসান সরদার (২৯), চিত্রা পাতাকাটা গ্রামের আব্দুল মজিদ হাওলাদারের ছেলে আখতারুজ্জামান নিজাম (৩৪), মঠবাড়িয়া গ্রামের আব্দুল হক হাওলাদারের ছেলে রিয়াজ (২১), বকসির ঘটিচোরা গ্রামের মজিদ খানের ছেলে বেল্লাল খান (৩৮), উত্তর মিঠাখালী গ্রামের ফুল মিয়া বেপারীর ছেলে লাবু বেপারী (২৪), পৌরশহরের মিরুখালী মহল্লার আব্দুর রহিম খানের ছেলে স্বাধীন খান (১৬), জানখালী গ্রামের মৃত. তোতাম্বর আলী আকনের ছেলে সাবেক ইউপি সদস্য মো. বেলায়েত আকন (৫৫), মৃত আজিজুর রহমান গোলদারের ছেলে মোঃ রেদোয়ান গোলদার (৪২), পৌর শহরের নূর মোহাম্মদের ছেলে মিলন (৩২)। অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া ভান্ডারিয়া সার্কেল) মোহাম্মদ সাখাওয়াত হোসেন ঘটনা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ফল সোহেলের বিরুদ্ধে দায়ের হওয়া একটি মামলায় সোহেলকে গত ৬ নভেম্বর সন্ধ‌্যায় পুলিশ গ্রেপ্তার করে। এসময় ৪০-৫০ জনের একটি কিশোর গ্যাং পুলিশের হাত থেকে সোহেলকে ছিনিয়ে নেয়। এ ঘটনায় থানার সেকেন্ড অফিসার আবদুল কুদ্দস বাদি হয়ে পুলিশি কাজে বাঁধা দেয়ার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

পরে মঙ্গলবার রাতে পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযান চালিয়ে কিশোর গ্যাং এর মাস্টার মাইন্ড সাবেক ছাত্রলীগ নেতা ফল সোহেলকে ১টি বিদেশী পিস্তল ১টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি মতে তুষখালী ইউনিয়নের জানখালী গ্রামের ইউনিয়ন যুবলীগ নেতা রোদোয়ান গোলদারের বাড়িতে অভিযান চালিয়ে রেদোয়ান গোলদারকে ১টি বিদেশী পিস্তল ১টি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলি, ২টি ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার করে।

পরে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অন্যান্য আসামীদের গ্রেফতার করা হয়। মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় পুলিশ বাদি হয়ে মঠবাড়িয়া থানায় পৃথক ৩ টি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত‌দের বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। তিনি আরও জানান গ্রেপ্তারকৃত ফল সোহেলের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকা‌ন্ডের অভিযোগে ১৮টি মামলা রয়েছে। তার নেতৃত্বে গড়ে ওঠা কিশোর গ্যাং বাহিনীর সদস্যদের গ্রেপ্তা‌রে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।