ঢাকামঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার গোডাউন থেকে হাজার পিস কম্বল উদ্ধার 

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২৪, ২০২৪ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতার গোডাউন থেকে হাজার পিস কম্বল উদ্ধার

বরিশালের হিজলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক রিপন খান এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা সুলতান কাজীর গোডাউন থেকে প্রায় হাজার পিস কম্বল উদ্ধার করা হয়েছে।
সোমবার রাত ১০ টার সময় হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন আইনশৃঙ্গলা বাহিনী নিয়ে উপজেলার খুন্না বাজারের একটি মার্কেটের গোডাউন থেকে এ কম্বল উদ্ধার করেন।

সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রিপন খান একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি হিজলা মেহেন্দিগঞ্জে সাবেক এমপি পংকজ নাথের ডান হাত হিসেবে পরিচিত। আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন এই রিপন খান এমপি পংকজ নাথের সব কাজ করতেন। তার ইশারার বাহিরে কোনো আওয়ামী লীগ নেতা চললে তাদের দলীয় সকল সুবিধা বঞ্চিত হতো। রাতারাতি রিপন খান হয়ে ওঠেন কোটিপতি। তার বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস কারও ছিল না।

অসহায়-দুস্থ-গরীবের কম্বল উদ্ধারের বিষয় জানতে রিপন খানকে ফোন দিলে তার স্ত্রী ফোন রিসিভ করেন। তিনি জানান, কম্বলগুলো সাবেক এমপি পংকজ নাথের। জাতীয় নির্বাচনের সময় স্থানীয় আওয়ামী লীগের দলীয় কোন্দল থাকায় বিতরণ করতে পারেনি। ছিন্নমূল মানুষদের জন্য একটি কোম্পানি বরাদ্দ দিয়েছিল।

কম্বল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে হিজলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন জানান, স্থানীয়রা সংবাদ দিলে ঘটনাস্থল থেকে আনুমানিক এক হাজার পিস কম্বল জব্দ করি। কম্বলের ওপর লেখা রয়েছে (নট ফর সেল)।
ধারণা করা হচ্ছে, এ কম্বলগুলো গরীব এবং দুস্থদের হবে। কেউ যদি অসৎ উদেশে রাখে, তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’