ঢাকাসোমবার , ৬ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ায় অবরোধ বিরোধী  কর্মসূচিতে দিনব্যপী আওয়ামী লীগের অবস্থান

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৬, ২০২৩ ১১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: বানারীপাড়ায় অবরোধ বিরোধী  কর্মসূচিতে দিনব্যপী আওয়ামী লীগের অবস্থান।

 

বানারীপাড়ায় উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মিরা বরিশাল-২ আসনের  স্যসদ সদস্য মো. শাহে আলমের নির্দেশে বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস ও অবরোধের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৬ নভেম্বর সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করেণ।

বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম মোস্তফা সরদার যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত লাল কুন্ডু, সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন সরদার, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন জুয়েল, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম মাল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষি নারায়ন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন, সাবেক যুগ্ম-আহবায়ক সুমম রায় সুমন, মশিউর রহমান সুমন, যুবলীগ নেতা উজ্জ্বল তালুকদার, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল ইসলাম, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক যুবায়ের আহমেদ খান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমিনুল কবির মিঠুন, সাংগঠনিক সম্পাদক মাহাতাব ইসলাম মহসিন, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল ও সাধারণ সম্পাদক সজল চৌধুরী, চাখার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকন মাসুম বিল্লাহ, সদর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো. বাদশা মিয়া, যুবলীগ নেতা ইউপি সদস্য শাওন খান, ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি, সুমন সিদ্দিকী, রাহাদ মাল, মো. রাজু খান, প্রসেনজিৎ বড়াল,

এছাড়াও ইউনিয়ন ও পৌর এবং ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মি ও সমর্থকরা উপস্থিত ছিলেন।