ঢাকাসোমবার , ২১ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল শের-ই বাংলা হাসপাতালের ওয়ার্ড মাস্টারসহ ৩ জনের অপসারণের দাবিতে মানববন্ধন

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২১, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে রোস্টার বাণিজ্য ও অনিয়মের মূলহোতা ওয়ার্ড মাস্টার আবুল কালাম আজাদ, অফিস সহায়ক রুহুল আমিন লিখন, তরিকুল ইসলাম সোহাগের অপসারণের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে হাসপাতালে কর্মরত অন্যান্য কর্মচারীরা।

সোমবার (২১ অক্টোবর) সকালে হাসপাতালের প্রধান গেটে এই কর্মসূচি করা হয়। পরে হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মনিরুজ্জামান বরাবর লিখিত আবেদন দিয়ে অভিযুক্তদের অপসারণ দাবি করে কর্মচারীরা।

এ সময় হাসপাতালটির পরিচালকের দায়িত্বে থাকা উপ-পরিচালক ডা. মনিরুজ্জামান বলেন, বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হচ্ছে। তারা তদন্ত সাপেক্ষে জরুরি ব্যবস্থা গ্রহণ করবে।

প্রতিবাদ সমাবেশে বক্তৃতা দেন রাব্বি আল মামুন, মাহমুদুল হাসান, নূরনবী প্রমুখ। কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসকদের বিক্ষোভ, ব্যাহত সেবা হাসপাতালের বিক্ষুব্ধ কর্মচারীরা বলেন, ওয়ার্ড মাস্টার রোস্টার বাণিজ্যের মাধ্যমে হাসপাতালের কর্মচারীদের কাছ থেকে মাসিক চাঁদা নিয়ে থাকে।

তাছাড়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় অভিযুক্তরা বাধা দিয়েছে। তাই তাদের অপসারণ জরুরি। তবে অভিযুক্তরা এসব অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন।