ঢাকাসোমবার , ২১ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির অফিস ভাঙ*চুর : কুয়াকাটার সাবেক পৌর মেয়রসহ ৪ নেতাকর্মী কারাগারে

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২১, ২০২৪ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: বিএনপির অফিস ভাঙচুর ও নাশকতার অভিযোগে করা মামলায় জামিন নামঞ্জুর করে কুয়াকাটা পৌরসভার সাবেক মেয়র ও স্থানীয় আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক মোল্লাসহ ৪ জনকে কারাগারে প্রেরণ করেছে আদালত। আজ সোমবার (২১ অক্টোবর) পটুয়াখালী জেলা জজ আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক তাদেরকে জেল হাজতে পাঠায়।

জানা গেছে, কুয়াকাটা সিকদার মার্কেটে অবস্থিত পৌর বিএনপির অফিসে হামলা, ভাঙচুর, লুটপাট ও নাশকতা অভিযোগ এনে পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আব্দুল বারেক মোল্লা, পৌর মেয়র আনোয়ার হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জিসহ ৫৮ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামা শতাধিক আসামী দিয়ে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সোহেল বাদী হয়ে মহিপুর থানায় একটি মামলা করেন। এ মামলায় পৌর মেয়র আনোয়ার হাওলাদারসহ অনেকেই জামিনে রয়েছেন।

আসামীরা সোমবার সকালে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে পৌর আওয়ামী লীগ সভাপতি বারেক মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত কুমার মুখার্জি, ৬নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আলাউদ্দিন এবং ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামকে জেলহাজতে প্রেরণ করেন।

এরআগে নাশকতা মামলায় হাজিরা দিতে গেলে মামলার আসামীদের যাতে জামিন না দেওয়া হয়, এ জন্য আদালত প্রাঙ্গণে বিক্ষোভ মিছিল করে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।’