ঢাকাবুধবার , ২৩ অক্টোবর ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীর সাবেক পৌর কাউন্সিলর জাকির হোসেন ও ফরহাদ শরীফসহ গ্রেপ্তার ৪

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৩, ২০২৪ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: গৌরনদীর সাবেক পৌর কাউন্সিলর জাকির হোসেন ও ফরহাদ শরীফসহ গ্রেপ্তার ৪।

বরিশালের গৌরনদী পৌর বিএনপির আহ্বায়ক এবং সাবেক পৌর কাউন্সিলর মোঃ জাকির হোসেনসহ চারজন বিএনপি নেতার বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। অভিযোগকারী একেএম জামিল সিকদার ওরফে মিঠু সিকদার (৪৬), যিনি টরকী বন্দরের একজন ব্যবসায়ী, গৌরনদী মডেল থানায় এ ব্যাপারে মামলা দায়ের করেন। অভিযোগে বলা হয়েছে, গত ১৮ অক্টোবর নাজমুল হাসান মিঠু খান (৪৬) নামের এক ব্যক্তি মিঠু সিকদারকে ফোন করে দেড় লাখ টাকা চাঁদা দাবি করেন। মিঠু খান বলেন, “টরকীতে ব্যবসা করতে হলে এই চাঁদা দিতে হবে, অন্যথায় ব্যবসা করা যাবে না।”

 

তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা তাকে শারীরিকভাবে আক্রমণ করে। মিঠু সিকদারের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আসামিরা হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।

এই ঘটনার ভিত্তিতে মঙ্গলবার রাতে মিঠু সিকদার গৌরনদী মডেল থানায় জাকির হোসেনসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় উল্লেখিত আসামিরা হলেন: নাজমুল হাসান মিঠু খান (৪৬), মোঃ জাকির হোসেন (৫৫), ফরহাদ শরীফ (৪৫), এবং এস এম সজীব শরীফ (৩৮)।

 

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইউনুস মিয়া জানান, মামলার ভিত্তিতে পুলিশ আসামিদের গ্রেপ্তার করে বুধবার বরিশাল আদালতে প্রেরণ করেছে। মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

এ ঘটনায় স্থানীয় ব্যবসায়ী মহলে চরম আতঙ্ক বিরাজ করছে এবং তারা দ্রুত সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছেন।