ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল মেডিকেল সাংবাদিক পরিষদের, শিকদার মাহবুব সভাপতি-সম্পাদক আনিছ

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৮, ২০২৩ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

খবর বিজ্ঞপ্তি :: বরিশাল মেডিকেল সাংবাদিক পরিষদের, শিকদার মাহবুব সভাপতি-সম্পাদক আনিছ।

বরিশাল বিভাগীয় মেডিকেল সাংবাদিক পরিষদের কমিটি গঠন করা হয়েছে। জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার স্পেশাল করেসপন্ডেন্ট শিকদার মাহবুব সভাপতি এবং দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকার স্টাফ রিপোর্টার আনিচুর রহমান সরদারকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আজ মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যায় নগরীর লঞ্চঘাট এলাকায় চট্টগ্রাম মুসলিম হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে এক সাধারণ সভার আয়োজন করা হয়। সভায় সকল সদস্যদের কণ্ঠভোট শেষে সর্বসম্মতিক্রমে কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি পদে মো. আসাদুজ্জামান শেখ, সহ-সভাপতি আল-আমিন হোসেন (ভারপ্রাপ্ত সম্পাদক দৈনিক সংবাদ সকাল), সহ-সভাপতি নাসির হোসেন (দৈনিক আলোকিত বরিশাল), সহ-সভাপতি শাকিব হোসেন (বরিশাল বিশ্ববিদ্যালয় আর টিভি প্রতিনিধ), যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ বায়জীদ (দৈনিক আমাদের বরিশাল), যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান (দৈনিক সংবাদ সকাল), সাংগঠনিক সম্পাদক মো. খবীর হোসেন (দৈনিক তারুণ্যের বার্তা), সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম (নবাব) (দৈনিক হিরন্ময়), প্রচার সম্পাদক মো. মেহেদী হাসান (দখিনের ক্রাইম), কোষাধ্যক্ষ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এনএইচ মান্না (বিডি ক্রাইম পেট্রোল অনলাইন পোর্টাল), স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নাঈম হোসেন (বিডি ক্রাইম পেট্রোল অনলাইন পোর্টাল), ১ নম্বর কার্যকরী সদস্য তামিম মাহমুদ, এম. মনির হোসেন এবং হাফেজ মো. মারুফ হোসেনকে কার্যকরী সদস্য করা হয়েছে।

উক্ত কমিটির মেয়াদ ২০২৩-২০২৪ সাল পর্যন্ত।’