ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

টিএসসিতে ককটেল বিস্ফোরণ, আটক ৩

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৬, ২০২৩ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: টিএসসিতে ককটেল বিস্ফোরণ, আটক ৩

জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার রাতেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ৫টি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এতে কেউ হতাহত না হয়নি। এ ঘটনায় তিন জনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।বুধবার (১৫ নভেম্বর) রাত ১০টার কিছু পরে বিশ্ববিদ্যালয়ের টিএসসির স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে এই বিস্ফোরণ হয়।অভিযুক্তরা হলেন- বখতিয়ার চৌধুরী শাহিন, নুর মোহাম্মদ সিকদার ও রবেল হোসেন। প্রাথমিকভাবে তাদের রাজনৈতিক পরিচয় জানা যায়নি।

জানা গেছে, ঘটনার আগে রাজু ভাস্কর্যে তফসিলকে স্বাগত জানিয়ে ও শেখ হাসিনাকে আগামী নির্বাচনে বিজয়ী করার ‘প্রত্যয়ে’ মিছিল ও সমাবেশ করে ছাত্রলীগ। এরপর এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাত ১০টার দিকে টিএসসির স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে পরপর ৫টি ককটেল বিস্ফোরণ ঘটে। ওই সময় আতঙ্কে লোকজন এদিক-সেদিক ছোটাছুটি শুরু করে। তবে এ ঘটনায় কেউ আহত হওয়ার খবর পাওয়া যায়নি। ককটেল বিস্ফোরণের ঘটনায় তিনজনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাকসুদুর রহমান জানান, ঘটনাস্থলে সহকারী প্রক্টরবৃন্দ গিয়েছেন। তারা বিস্তারিত জানালে এ ব্যাপারে জানাতে পারব।