ঢাকাশনিবার , ১৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সংসদ নির্বাচন : আ.লীগের মনোনয়নপত্র কিনলেন ১৯০ নেতা

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৮, ২০২৩ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক  :: জাতীয় সংসদ নির্বাচন : আ.লীগের মনোনয়নপত্র কিনলেন ১৯০ নেতা।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়নপত্র বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এরই মধ্যে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ ১৯০ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

তাদের মধ্যে ঢাকা বিভাগ ৫১, চট্টগ্রাম বিভাগে ৪০, সিলেট বিভাগে ১১, ময়মনসিংহ বিভাগে ১৫, বরিশাল বিভাগে ১১, খুলনা বিভাগে ২২, রংপর বিভাগ ১৭ ও রাজশাহী বিভাগ ২৩ জন প্রার্থী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 

এর আগে শনিবার (১৮ নভেম্বর) সকাল ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ কার্যালয়ে প্রথম মনোনয়নপত্র কেনেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার মনোনয়নপত্র সংগ্রহের মাধ্যমে নির্বাচনের মনোনয়নপত্র বিক্রির কার্যক্রম শুরু করে দলটি।

শেখ হাসিনা দলের কার্যালয়ে উপস্থিত থাকলেও তার পক্ষে গোপালগঞ্জ-৩ আসনের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদ আলী খান ও সাধারণ সম্পাদক বিএম সাহাবউদ্দিন আজম।

নেতাকর্মীদের অত্যধিক চাপের কারণে বর্তমানে মনোনয়নপত্র বিক্রির কার্যক্রম স্থগিত রয়েছে। আজ বিকেল ৩টা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রির বন্ধ থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।