ঢাকারবিবার , ১৯ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৯, ২০২৩ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ঝালকাঠিতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

ঝালকাঠিতে আধিপত্য বিস্তার নিয়ে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলনকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের হয়েছে। রবিবার(১৯ নভেম্বর) সকালে আহত সৈয়দ মিলনের স্ত্রী সৈয়দা মারিয়া আক্তার বাদী হয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর হাফিজ আল মাহমুদ, জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির ও জেলা যুবলীগনেতা পৌর কাউন্সিলর কামাল শরীফসহ ৩৯ জনের নামে মামলাটি করেন। মামলায় অজ্ঞাত আরো ১২০জনকে আসামি করা হয়। পুলিশ অভিযান চালিয়ে সদর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ফরাজীকে গ্রেপ্তার করেছে।

বিষয়টি ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন সরকার নিশ্চিত করেছেন। গত ১৬ নভেম্বর সকাল নয়টার দিকে শহরের পোস্ট অফিস সড়কে অবরোধ বিরোধী মোটরসাইকেল মহড়ার সময় যুবলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ হাদিসুর রহমান মিলনসহ সাতজন গুরুতর আহত হয়।

আধিপত্য বিস্তার নিয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজ আল মাহমুদ, জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির ও জেলা যুবলীগনেতা পৌর কাউন্সিলর কামাল শরীফের সাথে ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলনের বিরোধের জেরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ওসি নাসির উদ্দিন সরকার জানান, যুবলীগের দুই পক্ষের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। এরই জের ধরে হামলা হয়েছে। আহত সৈয়দ মিলনের স্ত্রী বাদী হয়ে মামলা করেছেন। মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।