ঢাকাশুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ১, ২০২৩ ৮:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার।

বরিশাল বিভাগের বরগুনার আমতলী বন্দর হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী মরিয়মের (১২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কালিবাড়ী গ্রামে আজ শুক্রবার সকালে এই ঘটনা ঘটে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু। তিনি বলেন, ‘মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।’

পুলিশ ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা গেছে, আমতলী উপজেলার কালিবাড়ী গ্রামের আজিজ মোল্লার মেয়ে মরিয়ম আমতলী বন্দর হোসাইনিয়া ফাজিল মাদ্রাসায় ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে। গতকাল বৃহস্পতিবার তার তৃতীয় প্রান্তিক মূল্যায়ন শেষ হয়। ওই দিন রাতের খাবার খেয়ে মরিয়ম তার ঘরে ঘুমাতে যায়। আজ সকালে নাজমা বেগম মেয়ে মরিয়মকে ঘুম থেকে জাগাতে ডাকাডাকি করেন। কিন্তু মেয়ের সাড়া-শব্দ পাচ্ছিলেন না। পরে তিনি দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মরিয়মকে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ মরিয়মের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরে মামলা হয় বলে জানায় পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, ‘ওই বাড়িতে গতকাল রাতে ঝগড়া ও ডাকাডাকির শব্দ শুনেছি।’

মাদ্রাসা ছাত্রীর বাবা আজিজ মোল্লা বলেন, ‘কী কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে তা আমি জানি না।’