ঢাকাশুক্রবার , ৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মেহেন্দিগঞ্জে বি এন পি নেতা সৈয়দ লিটন গ্রেফতার

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ৮, ২০২৩ ১১:২২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মেহেন্দিগঞ্জ বি এন পি’র পৌর শাখার আহবায়ক সৈয়দ রিয়াজ শাহিন লিটনকে গ্রেফতার করেছে মেহেন্দিগঞ্জ থানা পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২•১৫ মিনিটের দিকে তার নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক।
তথ‍্যসূত্রে জানা যায় বি এন পি’র চলমান আন্দোলন সংগ্রামের অংশ হিসেবে মেহেন্দিগঞ্জ উপজেলা ও পৌর বি এন পি’র উদ্যোগে মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দরে ও চানপুর ইউনিয়নে পৃথকভাবে অবরোধের সমর্থনে ব‍্যানার নিয়ে মিছিল করে দলটি। এছাড়াও বৃহস্পতিবার সন্ধ্যার পর মেহেন্দিগঞ্জের জাঙ্গালিয়া ইউনিয়নের সিন্নিরচর বাজার এলাকায় অবরোধ সমর্থনে মশাল মিছিল করে যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক কামাল তালুকদার সহ নেতাকর্মীরা। ওই মিছিলের পরপরই তৎপর হয়ে ওঠে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী। মেহেন্দিগঞ্জের বিভিন্ন সড়কে সতর্ক অবস্থান নেয় পুলিশ । যে কোন ধরনের নাশকতা এড়াতে তারা সার্বক্ষণিক তৎপর বলে জানায় মেহেন্দিগঞ্জ থানা পুলিশ । গত শুক্রবার লিটনকে ১৩ নং গোবিন্দপুর ইউনিয়নের একটি পুরোনো মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয় বলে তথ্যসূত্রে জানা গেছে।

এ বিষয়ে জানতে মেহেন্দিগঞ্জ উপজেলা বি এন পি’র আহবায়ক গিয়াস উদ্দিন দীপেনের মুঠোফোনে কল দিলে নম্বর বন্ধ পাওয়া যায় তবে সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান মুক্তা বলেন আমাদের চলমান আন্দোলন অব‍্যহত থাকবে, গ্রেফতার বা মামলা দিয়ে আমাদের আন্দোলন বন্ধ করা যাবেনা।