ঢাকাসোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত 

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ১৮, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

মোতালেব বিশ্বাস লিখন, ইবি প্রতিনিধি :: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের আন্তঃ সেশন ক্রিকেট টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (১৭ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় দুটি গ্রুপে বিভক্ত হয়ে মোট ছয়টি সেশন অংশগ্রহণ করে। বাছাই পর্ব শেষে ২০২১-২২ শিক্ষাবর্ষের এবং ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা ফাইনালে অংশগ্রহণ করে । ফাইনালে ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা টস জিতে ব্যাটিং করে এবং ১৩৮ রানের টার্গেট দেয় এবং বিপক্ষে ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা ১৩০ রান করে। এতে ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা জয়ী হয়।
খেলা শেষে বিজয়ী এবং বিজিতদের হাতে ট্রফি, ক্রেস্ট তুলে দেন ফলিত রসায়ন কেমিকৌশল বিভাগের সভাপতি ডঃ মুহাম্মদ শরিফ আল রেজা। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের অধ্যাপক ডঃ আরিফুজ্জামান, অধ্যাপক ড. হেলাল উদ্দিন, অধ্যাপক ড. সাদিকুল ইসলাম, অধ্যাপক ড. আব্দুর রাজ্জাক, অধ্যাপক ড. হাফিজুর রহমান, অধ্যাপক ড. অশোক কুমার চক্রবর্তী সহ বিভাগের শতাধিক শিক্ষার্থী।
 খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের মাঝে সুঅভ্যাস গড়ে ওঠে বলে মন্তব্য করে আন্তঃসেশন ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন কমিটির আহ্বায়ক বিভাগের অধ্যাপক ডঃ আরিফুজ্জামান বলেন, ‘সকল শিক্ষার্থীদের অংশগ্রহণের মাধ্যমে আজকের এ আন্তঃসেশন টুর্নামেন্ট সফল ভাবে শেষ হলো। শিক্ষার্থীদের সুস্বাস্থ্যের জন্য সকল খেলায় অংশগ্রহণ করা জরুরি। আমরা সবসময় শিক্ষার্থীদের উৎসাহিত করব যাতে ভবিষ্যতে আরো এ ধরনের খেলার আয়োজন করা যায়। এছাড়াও আগামী জানুয়ারিতে আন্তঃসেশন মেয়েদের ইনডোর গেমসের আয়োজন করবো।’