ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ১৯, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল বিভাগের ভোলার চরফ্যাশন উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. বাচ্চু (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত বাচ্চু লালমোহন উপজেলার ফুলবাগিচা গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের আব্দুস শহীদের ছেলে। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছেন।

সোমবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে চরফ্যাশন-দক্ষিণ আইচা আঞ্চলিক মহাসড়কের চরফ্যাশন বাজারের দক্ষিণ পাশে ব্রাদার্স ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার জিন্নাগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আব্দুর রহমানের ছেলে মো. তামিম (২৫), একই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মোস্তফা মিয়ার ছেলে মো. মাসুম (২৫), একই উপজেলার নীলকমল ইউনিয়নের মানিক মাঝির ছেলে মো. বেল্লাল (৩৫) ও লালমোহন উপজেলার বাসিন্দা মো. সোহাগ (৩৮)।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার রাতে তামিম, মাসুম ও বেল্লাল একই মোটরসাইকেলে চরফ্যাশন থেকে দক্ষিণ আইচা যাওয়ার সময় অপর মোটরসাইকেলে বাচ্চু ও সোহাগ দক্ষিণ আইচা থেকে ব্রাদার্স ফিলিং স্টেশনের সামনে আসলে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক ও আরোহীরা গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাচ্চুকে মৃত ঘোষণা করেন।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার রেবেকা নাজনিন জনান, আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য অনত্র পাঠানো হয়েছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত বাচ্চুর মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে। তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।