ঢাকাশনিবার , ২৭ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে  বিভিন্ন দাবিতে বিএনপির কালো পতাকা মিছিল

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ২৭, ২০২৪ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: বরিশালে  বিভিন্ন দাবিতে বিএনপির কালো পতাকা মিছিল।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার, সংসদ বাতিল সহ বিভিন্ন দাবিতে বরিশালে কালো পতাকা মিছিল করেছে বিএনপি। আজ শনিবার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে বরিশাল মহানগর এবং উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির যৌথ উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

 

দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন খানের সভাপতিত্বে এবং সদস্য সচিব আবুল কালাম শাহিনের সঞ্চালনায় মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদার জিয়া, উত্তর জেলা বিএনপির আহবায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়দুল হক চাঁন ও মেজবাউদ্দিন ফরহাদ প্রমুখ।

সমাবেশে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিন বলেন, স্বৈরাচারী ক্ষমতা ব্যবহার করে, বিরোধীদলীয় নেতাকর্মীদের জেলহাজতে ভরে কোনোদিন আন্দোলন দমিয়ে রাখা যায়নি, যাবেও না। বিএনপি নেতাকর্মীদের জেলে রেখে এই সরকার বেশিদিন টিকে থাকতে পারবে না। আন্দোলন চলছে চলবে যতদিন পর্যন্ত এই ১০ শতাংশ ভোটের সরকারের পতন না হবে।

সমাবেশ শেষে বিএনপির একটি কালো পতাকা মিছিল বের হয়। মিছিলটি গির্জা মহল্লা, চকবাজার ও লাইন রোড হয়ে পুনরায় দলীয় চত্বরে গিয়ে শেষ হয়। বিএনপির কালো পতাকা মিছিল ঘিরে সদর রোডসহ আশপাশের এলাকায় মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।