ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের ভেতরে ঢুকে ‍২ জনকে গুলি করলো বিএসএফ

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ১০, ২০২৪ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বাংলাদেশের ভেতরে ঢুকে ‍২ জনকে গুলি করলো বিএসএফ

লালমনিরহাট সীমান্তে বাংলাদেশের ভেতরে ঢুকে দুইজনকে লক্ষ্য করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলি চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে জেলার কালীগঞ্জের খামারভাতি এলাকার ৯১৩ নম্বর মেইন পিলার সীমান্তে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুলির একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ভিডিওটি লালমনিরহাটে বিএসএফের গুলি ছোড়ার বলে অনেকে দাবি করছেন।স্থানীয়রা জানায়, বাংলাদেশের সীমান্ত এলাকা দিয়ে হেঁটে যাচ্ছিলেন এনামুল হক ও ইন্দু মিয়া নামের দুই রাখাল। এ সময় হঠাৎই বিএসএফ বাহিনী তাদের ধাওয়া করে। পরে বিএসএফ বাংলাদেশের সীমানায় ঢুকে তাদের ওপর গুলি চালায়। যদিও গুলি কারো গায়ে লাগেনি বলে জানা গেছে।এদিকে গোলাগুলির পর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এধরণের ঘটনা যেন আর না ঘটে সে বিষয়ে স্থায়ী সমাধানও চান স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল হামিদ বলেন, সীমান্তের কাছে ওই দুজন ছাগল ঘাস খেতে দিয়েছিল। পরে ছাগল আনতে গেলে তাদেরকে লক্ষ্য করে বিএসএফ গুলি ছোড়ে। এতে তারা দৌড়ে পালায়। তবে কারো শরীরে গুলি না লাগায় আহত হননি কেউই।

তিনি আরও বলেন, বিএসএফ রাবার বুলেট ছুড়েছে বলে তিনি জেনেছেন। এ ঘটনায় বিজিবিকে জানানোর পরও দায়িত্বপ্রাপ্ত কেউ ঘটনাস্থলে যাননি বলেও অভিযোগ করেন তিনি।

তবে গুলির বিষয়টি এখনও বিজিবি নিশ্চিত নয় বলে জানিয়েছেন লালমনিরহাট বিজিবি-১৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ। তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে গুলি করার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। ঘটনা সম্পর্কে এখনও নিশ্চিত হতে পারিনি।