ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ভোলাকে না দিয়ে ঢাকায় নিতে পারবে না গ্যাস: তোফায়েল 

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৩, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: ভোলাকে না দিয়ে ঢাকায় নিতে পারবে না গ্যাস: তোফায়েল

ভোলার গ্যাস সম্পর্কে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য ও ভোলা-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, ভোলার গ্যাস দেখলাম ঢাকায় নিয়ে যাবে, ভোলাকে না দিয়ে ঢাকায় নিতে পারবে না।

ভোলা পৌরসভার চার ও পাঁচ নাম্বার ওয়ার্ডের সমর্থকদের নিয়ে শুক্রবার (২২ ডিসেম্বর) রাতে উঠান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন আরো তরান্বিত হবে। উন্নয়ন টেকসই হবে।

তোফায়েল আহমেদ আরো বলেন, কেউ যেন মনে না করেন তোফায়েল আহমেদের বিরুদ্ধে শক্তিশালী কোনো প্রতিপক্ষ নেই। ভোট কেন্দ্রে না গেলেই চলবে। ভোট দেওয়া আপনাদের নাগরিক অধিকার। তাই ভোট দিতে না গেলে আপনারা ভুল করবেন। আমার প্রতি অবিচার করা হবে। আপনারা সবাই উৎসব মুখর পরিবেশে ভোট কেন্দ্র যাবেন। সারিবদ্ধভাবে ভোটের লাইনে দাঁড়াবেন এবং নিঃস্বার্থভাবে নৌকা মার্কায় ভোট দিবেন।

এ সময় তুমি ভোলা পৌরসভা কার্যক্রম নিয়ে বলেন, ভোলা পৌর সভার যেসকল উন্নয়ন কাজ বাকি রয়েছে সেসব কাজগুলো মেয়র মনিরুজ্জামানের হাত ধরে সম্পন্ন করা হবে।

উঠান সভায় মেয়র মনিরুজ্জামানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা জেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, পৌর সভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামন জুম্মান প্রমুখ।