ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে পুলিশের মিস ফায়ারে চা দোকানি গুলিবিদ্ধ, কনস্টেবল বরখাস্ত

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৭, ২০২৩ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে পুলিশের মিস ফায়ারে চা দোকানি গুলিবিদ্ধ, কনস্টেবল বরখাস্ত।

বরিশাল বিভাগের ঝালকাঠির রাজাপুরের লেবুবুনিয়া বাজার এলাকায় পুলিশের এক কনস্টেবলের বন্দুক থেকে মিস ফায়ারে মনির মাহমুদ (৪৫) নামের এক চা দোকানি আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত কনস্টেবল নুরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (২৩ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে তারাবুনিয়া বাজারে এ ঘটনা ঘটে। তবে বিষয়টি জানাজানি হয় বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে।

গুলিবিদ্ধ মনির মাহমুদ রাজাপুর উপজেলার রোলা গ্রামের প্রয়াত জয়নাল আবেদীনের ছেলে। তিনি বর্তমানে বরিশাল শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, লেবুবুনিয়া বাজারে টহলের সময় অটোরিকশায় উঠতে গিয়ে হঠাৎ করে কনস্টেবল নুরুল ইসলামের বন্দুক থেকে একটি মিস ফায়ার হয়। এসময় ওই গুলিতে রাস্তার পাশের চা দোকানি মনির পায়ে আঘাতপ্রাপ্ত হন। তাকে তাৎক্ষণিকভাবে পুলিশের পক্ষ থেকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার আঘাত গুরুতর নয় বলে জানা গেছে।

চিকিৎসাধীন গুলিবিদ্ধ মনির বলেন, ‘রাত সাড়ে ১২টার পর পুলিশ টহলে আসে। তখন আমি দোকানে চা বানাচ্ছিলাম। হঠাৎ কনস্টেবল নুরুল ইসলামের হাতে থাকা বন্দুক থেকে গুলি বের হয়। গুলি আমার পায়ে লাগে। দোকানের চায়ের কেটলি দুমড়ে-মুচড়ে যায়। তারপর পুলিশের লোকেরাই আমাকে হাসপাতালে নিয়ে যায়। এখন দোকান বন্ধ থাকায় আমার পরিবার আর্থিক সংকটে পড়েছে।’

এ বিষয়ে অভিযুক্ত পুলিশ কনস্টেবল নুরুল ইসলামের বক্তব্য পাওয়া যায়নি।

ঝালকাঠির পুলিশ সুপার (এসপি) আফরুজুল হক টুটুল বলেন, এ ঘটনায় কনস্টেবল নুরুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। চা দোকানি মনিরের চিকিৎসাসহ সার্বিক খোঁজখবর রাখা হচ্ছে।