ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বিকেলে গ্রেপ্তার করে পুলিশ : রাতে হাজতে ‘ঝুলন্ত লাশ’ পরিবারের দাবি পিটিয়ে হত্যা

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৮, ২০২৩ ৯:২১ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের বানিয়াচং থানায় যুবকের মৃত্যু নিয়ে রহস্য তৈরি হয়েছে। পুলিশ বলছে, বিকেলে গ্রেপ্তার করে থানাহাজতে নেওয়ার পর রাতে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক। তবে পরিবারের দাবি, তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার নন্দিপাড়া এলাকার মহিউদ্দিনের ছেলে গোলাম রাব্বানীকে (২০) চুরির অভিযোগে মঙ্গলবার বিকেলে তার বাসার সামনে থেকে আটক করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন এসআই মনিরুল ইসলাম। রাত ৮টার দিকে থানাহাজতের ফ্যানের সঙ্গে পরনের বেল্ট ও গেঞ্জি দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাকে ঝুলতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

তবে রাব্বানীর বড়ভাই মঈন উদ্দিন দাবি করেন, রাব্বানীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার শরীরে আঘাতের একাধিক চিহ্ন আছে। তিনি বলেন, প্রথমে তার ভাইয়ের বুকে ব্যথা বলে তাদের খবর দেওয়া হয়। পরে হাসপাতালে গিয়ে তারা রাব্বানীকে মৃত অবস্থায় পান।

এ বিষয়ে বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে বলেন, ‘তার বিরুদ্ধে অন্তত সাতটি চুরির মামলা আছে। পুলিশের অগোচরে সে আত্মহত্যা করেছে। তার পরিবারের সদস্য ও একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল রিপোর্ট করা হয়েছে।’