ঢাকারবিবার , ১২ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

দ্বিতীয়বারের মতো ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হলেন, মিরাজুল ইসলাম

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ১২, ২০২৪ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান হিসেবে টানা দ্বিতীয়বারের মতো বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন মিরাজুল ইসলাম।

রোববার (১২ মে) ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের রিটার্নিং কর্মকর্তা ও পিরোজপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মাধবী রায় স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান পদে মোট চারজন প্রার্থী মনোনয়ন দাখিল করলেও যাচাইবাছাইকালে মাহিবুল হোসেন মাহিম নামে একজন প্রার্থীর মনোনয়ন বাতিল হয়। পরে তিনি মনোনয়ন বাতিলের বিরুদ্ধে কোনো আপিলও করেননি। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন রোববার এহসাম হাওলাদার ও সালাহউদ্দিন হাওলাদার নামে দুজন চেয়ারম্যান প্রার্থী স্বশরীরে জেলা রিটার্নিং কার্যালয়ে উপস্থিত হয়ে তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেন। এতে করে আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় মিরাজুল ইসলামকে পুনরায় উপজেলা চেয়ারম্যান হিসেবে ঘোষণা করে নির্বাচন কমিশন।

গত ৫ বছর চেয়ারম্যান থাকাকালীন সময় বিশেষ করে করোনাকালীন বিভিন্ন উৎসব পার্বণে উপজেলার সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্ন সময় প্রশংসা কুড়ান মিরাজুল ইসলাম। তিনি ২০২৩ সালে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবেও নির্বাচিত হন। টানা দ্বিতীয়বারের মতো নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য নির্বাচিত হন।