ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ২০, ২০২৪ ৮:৪৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: পারিবারিক কলহের জেরে গৃহবধূর আত্মহত্যা

রাজধানীর মুগদা থানাধীন মানিকনগর বালুর মাঠ এলাকার একটি বাসায় পলি আক্তার (২০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। এসময় ওই নারীর এক বছর বয়সী শিশুসন্তান ঘরে ঘুমন্ত অবস্থায় ছিল।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে। মৃত পলি আক্তার শেরপুর জেলা সদরের সুতিরপার গ্রামের সুজা মিয়ার কন্যা।

বর্তমানে মুগদা থানাধীন মানিকনগর বালুর মাঠ এলাকায় স্বামী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। পলির দুলাভাই আলমগীর হোসেন জানান, পলির সঙ্গে তার স্বামীর মাঝেমধ্যেই ঝগড়া হতো। হাসি নামে তাদের এক বছর বসয়ী একটি মেয়ে সন্তান রয়েছে। মেয়েকে ঘুমের মধ্যে রেখে মায়ের আত্মহত্যার এ ঘটনা কিছুতেই মেনে নেওয়া যায় না।

এবিষয়ে মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আঙ্গুরা আক্তার সীমা বলেন, স্বজনদের মুখে জানতে পেরেছি, ওই গৃহবধূর স্বামী পেশায় রিকশাচালক। স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে নিজ রুমে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।