ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক আলআমিন গাজীর শুভ জম্মদিন আজ

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ২২, ২০২৪ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক সকালের সময়ের  এর বরিশাল প্রতিনিধি, বরিশালের স্থানীয় দৈনিক সময়ের বার্তা পত্রিকার  যুগ্নবার্তা সম্পাদক ও বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সাধারন সম্পাদক আল আমিন গাজীর শুভ জম্মদিন আজ ।

আজকের এই দিনে তিনি একটি মুসলিম সম্ভান্ত্র পরিবারে তিনি জম্মগ্রহন করেন।

২০১২ সালে সাংবাদিক আল আমিন গাজী সাংবাদিকতায় বরিশাল থেকে প্রকাশিত দৈনিক কলমের কন্ঠ পত্রিকায় ও ঢাকা  থেকে প্রকাশিত সাপ্তাহিক অগ্রযাত্রা পত্রিকার কাজের মাধ্যমে মহান এই পেশায় যুক্ত হয়েছিলেন ।

এরপর বর্তমানে তিনি বরিশাল তরুণ সাংবাদিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক, নিউজ এডিটর কাউন্সিল বরিশালের কোষাধ্যক্ষ, অনলাইন প্রেসক্লাব বরিশালের সহ-সাংগঠনিক সম্পাদক, এছাড়াও ঢাকায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়া ও তরুন এই কলমযোদ্ধা তার বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ন প্রকল্প -২ চরমোনাই ( গিলাতলী) একতা কমিটির  সাধারণ সম্পাদক হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।

তাছাড়া সাংবাদিকতায় গত ১ যুগে জাতীয় সাপ্তাহিক অগ্রযাত্রা, দৈনিক আজকের সময়ের বার্তা,দৈনিক কলমের কণ্ঠ,  দৈনিক বরিশাল অঞ্চল, দৈনিক বাংলাদেশ বাণী, দৈনিক আলোকিত বরিশাল, দৈনিক আমাদের বরিশাল, দৈনিক সুন্দরবন পত্রিকাসহ দীর্ঘদিন সুনামের সাথে কাজ করেছেন।

এছাড়াও এই তরুণ সাংবাদিক বরিশালে বিভিন্ন লোকশনে,  ৭টি মিউজিক ভিডিওতে মডেল হিসাবে ও ৩টি শর্টফ্লিমে অভিনয় করেন।

এই তরুণ সাংবাদিকের জম্মদিনে রাজনৈতিক নেতৃবৃন্দ, ডাক্তার, প্রশাসন, সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক,বন্ধুবান্ধবসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ শুভেচ্ছা জানান।