ঢাকাবৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গড়িয়ার পাড়ে পরিবহন কাউন্টারে হামলা, আহত ২

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ৩০, ২০২৪ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  ::  গড়িয়ার পাড়ে পরিবহন কাউন্টারে হামলা, আহত ২

বরিশাল এয়ারপোর্ট থানাধীন গড়িয়ার পর এলাকায় পরিবহন কাউন্টার দখলের চেষ্টাকে কেন্দ্র করে সংঘর্ষে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রিয়াজ হোসেন সহ ২ জন আহতের অভিযোগ পাওয়া গেছে।
৩০ মে সকাল আটটার দিকে গড়িয়ারপাড় চেয়ারম্যান মার্কেটের বিপরীত বাস কাউন্টারের সামনের রাস্তার উপর এ ঘটনা ঘটে।
আহতরা হলো, পরিবহন কাউন্টারের স্টাফ জামাল হোসেন ও গড়িয়ারপাড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও ৩০ নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন।
এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে এবং পরিস্থিতি শান্ত করেন। এদের মধ্যে রিয়াজ হোসেন শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে গড়িয়ারপাড়ে কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন লিটন মোল্লা মালিক সমিতি এবং পরিবারের যৌথ কাউন্টার পরিচালনা করে আসছে। ঘটনার দিন সকাল ৮ টায় ওই কাউন্টার দখলের চেষ্টায় চালায় ৩০ নং ওয়ার্ড কলাডেমা এলাকার সুলতান হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার ও তার সহযোগীরা। এ সময় কাউন্টারের স্টাফ জামালকে পিটিয়ে আহত করা হয়।

বিষয়টি নিয়ে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রিয়াজ হোসেন ঘটনাস্থলে গিয়ে হামলা ও দখলের প্রতিবাদ করলে জুয়েল ও তার সহযোগী মামুন, নজরুল, পান্না, পারভেজ, রাসেল, ইমরান সহ অজ্ঞাতনামা ৩০-৪০ জন সহযোগী ব্যবসায়ী রিয়াজ হোসেনের উপর চড়াও হয়, একপর্যায়ে জুয়েলের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে রিয়াজ হোসেনকে কোপালে হাত দিয়ে ঠেকাতে গিয়ে জখম হয়।
এ বিষয়ে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মাসুদ আলম জানান, বাস কাউন্টারে একটু ঝামেলা হয়েছে, আমাদের থানা পুলিশ গিয়ে পরিস্থিতির শান্ত করেছে, হামলার বিষয় কোন অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।