ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪

বরগুনায় জমি নিয়ে স্বামী ও স্ত্রীকে কুপিয়ে জখম

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ৩, ২০২৪ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরগুনায় জমি নিয়ে স্বামী ও স্ত্রীকে কুপিয়ে জখম

 

বরগুনা জেলার সদর মাইঠা গ্রামে জমি বিরোধের জের ধরে স্বামী ও-স্ত্রীকে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। ৩ জুন সোমবার সকাল দশটার দিকে নিজ বাড়িতে ঘটনা ঘটে।

আহতরা হলো, ওই এলাকার মৃত হোসেন হাওলাদার এর ছেলে আলমগীর হোসেন ও আলমগীরের স্ত্রী ভূলু বেগম। এদের মধ্যে গুরুতর আলমগীরকে বরগুনা সদর হাসপাতাল থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় এবং ভুলু আক্তার প্রাথমিক চিকিৎসা নেয়।
আহত আলমগীরের পুত্রবধূ শিরিন বেগম জানান, দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে আমার শ্বশুর আলমগীর হোসেনের সাথে প্রতিবেশী দুলালের ছেলে আবু খায়ের ও তাদের পরিবারদের বিরোধ চলে আসছে।
আবু খায়ের ও তার গংরা আমার শ্বশুরের জমি জোরপূর্বক জবরদখল করার চেষ্টা চালায়। বিষয়টি নিয়ে আলমগীর হোসেন ও তার পরিবারের লোকজন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রশাসনকে জানালে প্রতিপক্ষ আবু খায়ের ও তার পরিবারের সহযোগিরা আরো ক্ষিপ্ত হয়ে যায়।

এরই জের ধরে একপর্যায়ে ঘটনার দিন সোমবার সকাল দশটায় আবু খায়ের ও তাদের সহযোগী আবু বকর, দুলাল গং পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা আলমগীর হোসেন কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন।এ সময় আলমগীরের স্ত্রী ভুলু বেগম বাঁচাতে আসলে তাকেও আবু খায়ের সহ অন্যান্য সহযোগীরা কুপিয়ে পিটি আহত করেন।
এ ঘটনায় বরগুনা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।