ঢাকাবৃহস্পতিবার , ৬ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

লাইসেন্সবিহীন বেসরকারি হাসপাতাল বন্ধের অভিযান চলবেই: স্বাস্থ্যমন্ত্রী

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ৬, ২০২৪ ৮:১২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: লাইসেন্সবিহীন বেসরকারি হাসপাতাল বন্ধের অভিযান চলবেই: স্বাস্থ্যমন্ত্রী

 

লাইসেন্সবিহীন বেসরকারি হাসপাতাল বন্ধের অভিযান আগের মতোই চলবে তাই অনিয়ম পেলেই ব্যবস্থা নেওয়া হবে-বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা, সামন্ত লাল সেন।

তিনি বলেন-মনে রাখতে হবে জীবন একটাই, এ জীবন নিয়ে চিকিৎসার নামে কোনো প্রকার হয়রানি মেনে নেওয়া হবে না। দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা অবৈধ ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোতে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।বৃহস্পতিবার (৬ জুন) সকালে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আইভী ফেরদৌসের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার মাইনুল হাসান, হাসপাতাল পরিদর্শক ডা. আবু হোসেন, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন আবুল ফজল মো. মশিউর রহমান প্রমুখ।

সভা শেষে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান ও রোগীদের হালচাল, বিভিন্ন বিভাগ, ওয়ার্ড, কেবিন, স্টোররুম,পরীক্ষণ যন্ত্রাদিসহ চিকিৎসকদের চেম্বার ঘুরে দেখেন স্বাস্থ্যমন্ত্রী।