ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে দখলকৃত খালের বাঁধ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে, আহত, ৫

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ৮, ২০২৪ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: আমতলীতে দখলকৃত খালের বাঁধ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে, আহত, ৫

বরগুনার আমতলী উপজেলায় সরকারি খালের দখল হওয়া বাধ কেটে দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে পাঁচজন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহতরা হল চলা ভাংগা গ্রামের মৃত হারুন অর রশিদের ছেলে মাসুম তালুকদার, এবং প্রতিবেশী রাসেল গাজী সুলতান আকন, লিমন তালুকদার ও বাদল গাজী।
এদের মধ্যে গুরুতর মাসুম ও রাসেল গাজীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে এবং অন্যান্যরা আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়।
আহত মাসুম জানান, দীর্ঘদিন ধরে আমাদের এলাকার সরকারি খাল দখল করে বাধ দিয়ে মাছ চাষ করেন মোতাহার মৃধার ভাই আলাউদ্দিন মৃধা সহ তাদের সহযোগীরা।
এতে করে এলাকার মানুষ পানি বঞ্চিত হয় এবং কৃষি ক্ষেত সহ অনেক কিছুতে দুর্ভোগ পোহাতে হয়।
বিষয়টি নিয়ে এলাকাবাসী আলাউদ্দিন মৃধা কে একাধিকবার বলা হলেও সে কোন ভাবে মানতে নারাজ বড় যারা বলতে গেছে তাদেরকে বিভিন্ন ভয়-ভীতি সহ হুমকি প্রদান করে।
এ ঘটনায় এলাকাবাসী আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ দেয়।
কিন্তু কোন কিছুতে দুর্ভোগ সমাধান না হলে এলাকাবাসীর যৌথভাবে দখল হয়ে যাওয়া সরকারি খালের বাধ কেটে দিয়ে আসার সময় চলো ভাঙ্গা তালুকদার বাড়ি স্টেশন নামক স্থানে আলাউদ্দিন মৃধার ভাড়াটিয়া সন্ত্রাসী রাজু তালুকদার ওরফে রাজ্জাক, শিমন তালুকদার, রহিম তালুকদার, রুহুল তালুকদার, ওহাব তালুকদার, রাজিব তালুকদার, ফরিদ বিশ্বাস, সুজন তালুকদার সহ একদল সন্ত্রাসী পরিকল্পিতভাবে মাসুম, রাসেল গাজী, বাদল গাজী , লিমন ও সুলতানকে রড দিয়ে পিটিয়ে আহত মারাত্মক জখম করেন

এ ব্যাপারে আমতলী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জাহিদুল ইসলাম মিঠু জানান, সাবেক চেয়ারম্যান মোতাহার উদ্দিন মৃধার লোকজন এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালায়। খাল দখল করে বাধ দিয়ে মাছ চাষ করে জনগণের ভোগান্তি করে। এলাকাবাসী ওই বাঁধ কাটতে গেলে সাবেক চেয়ারম্যানের লোকজন তাদের উপরে অতর্কিত হামলা চালায়।